বৃহত্তর ফরিদপুর অঞ্চলের প্রানিসম্পদ বিভাগীয় সম্প্রসারন কার্যক্রম সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, May 11, 2019

বৃহত্তর ফরিদপুর অঞ্চলের প্রানিসম্পদ বিভাগীয় সম্প্রসারন কার্যক্রম সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত


ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরে বৃহত্তর ফরিদপুর অঞ্চলের প্রানিসম্পদ বিভাগীয় সম্প্রসারন কার্যক্রম সংক্রান্ত এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে ফরিদপুর যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে জেলা প্রানিসম্পদ বিভাগের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস ও প্রানিসম্পদ বিভাগের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।
জেলা কৃত্তিম প্রজনন কেন্দ্রের সহকারী পরিচালক ডাঃ আতাউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের বক্তব্য রাখেন প্রানিসম্পদ অধিদপ্তরের উপ পরিচালক এ.কে.এম আরিফুল ইসলাম, ফরিদপুর জেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ নরুল্লাহ মোঃ আহসান, গোপালগঞ্জ জেলা প্রানিসম্পদ কর্মকর্তা আজিজ আল মামুন প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন ফরিদপুর দুগ্ধ ও গবাদি জাত উন্নয়ন খামারের ব্যবস্থাপক অরুন কুমার সাহা।
এসময় প্রধান অতিথি অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন বলেন, ফরিদপুর অঞ্চল গাভী পালনের জন্য উৎকৃষ্ট একটি অঞ্চল। এই অঞ্চলে প্রানিসম্পদের অবাধ সম্প্রসারন কার্যক্রমের গতি বাড়িয়ে দেশের দুগ্ধ ও মাংসর চাহিদা পূরনে কাজ করবে সামনের দিনগুলোতে এই আশা রাখি।
মতবিনিময় সভায় ফরিদপুর অঞ্চলের ৫ জেলার প্রানিসম্পদ কর্মকর্তা, ২৮টি উপজেলার উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা, বৈজ্ঞানিক কর্মকর্তা, ভেটেরিনারী সাজর্ন, এফ.এ এবং এ.আই টেকনিশিয়ানরা উপস্থিত ছিলেন।

No comments: