ফরিদপুরে আওয়ামীলীগের সংবাদ সম্মেলনে প্রবীর সিকদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, May 18, 2019

ফরিদপুরে আওয়ামীলীগের সংবাদ সম্মেলনে প্রবীর সিকদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি


ফরিদপুর প্রতিনিধি : 
বিএনপি-জামাত তথা যুদ্ধপরাধীদের অর্থে লালিত হলুদ সাংবাদিক প্রবীর শিকদারেরর ফেসবুক এ্যাকাউন্ট ও অনলাইন পত্রিকায় আওয়ামীলীগের জাতীয় নেত্রীবৃন্দের সম্পর্কে কুরুচি বক্তব্য পরিবেশনা এবং সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করার চক্রান্তের প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।
 
শনিবার দুপুরে ফরিদপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে ফরিদপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা।
 
লিখিত বক্তব্যে বলা হয়, সাংবাদিক প্রবীর সিকদার তার সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও উত্তরাধিকার একাত্তর নিউজ পোর্টালে বিভিন্ন সময় আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ও ফরিদপুরের মুক্তিযুদ্ধের পক্ষের ব্যক্তি সম্পর্কে বিভিন্ন সময় কুৎসা ও উস্কানিমূলক সাম্প্রদায়িক বক্তব্য ও মন্তব্য প্রকাশ করেছেন। যা সামাজিক ভাবে ওই ব্যক্তিদের হেয় এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চক্রান্ত বলে মানুষ মনে করছে। এমতাবস্থায় ফরিদপুরের সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণœ রাখার স্বার্থে প্রবীর সিকদারের বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।
 
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. গোলাম রব্বানী বাবু মৃধা, মিলন পাল, যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, সদও উপজেলা চেয়ারম্যান মোঃ রাজ্জাক মোল্যা, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, জেলা যুবলীগের আহবায়ক এএসএম ফুয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. অনিমেষ রায়, এ্যাড. জাহিদ ব্যাপারী, আবু নাইম প্রমুখ।
 
উল্লেখ্য এর আগে গত বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের নিলটুলী এলাকার ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে প্রবীর শিকদারের বিরুদ্ধে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে হ্জাারো নারী ও পুরুষ অংশ নেন।

No comments:

Post a Comment