পার্বত্য চট্টগ্রামের ফুটবল খেলোয়াড় মনিকা চাকমার মতো আরো খেলোয়ার তৈরীতে সেনাবাহিনী কাজ করবে - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, June 15, 2019

পার্বত্য চট্টগ্রামের ফুটবল খেলোয়াড় মনিকা চাকমার মতো আরো খেলোয়ার তৈরীতে সেনাবাহিনী কাজ করবে

মহুয়া জান্নাত মনি,রাঙামাটি প্রতিনিধি:-
রাঙামাটির নানিয়ারচর সেনা জোন কামন্ডার লে. কর্ণেল মোঃ কাইয়ুম হোসেন পিএসসি বলেছেন, পার্বত্য চট্টগ্রামের সুনাম অর্জনকারী ফুটবল খেলোয়াড় মনিকা চাকমার মতো আরো মনিকা তৈরীতে সেনাবাহিনীও কাজ করবে। পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সেনাবাহিনী অবদান রেখে চলেছে। শুক্রবার বিকালে মাহাপুরম হীল গ্রীণ যুব সোসাইটি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোসাইটির প্রধান উপদেষ্টা সমাজ সেবক বিমল তালুকদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সাপ্তাহিক পাহাড়ের সময় এর সম্পাদক ও প্রকাশক মিলটন বড়–য়া। এতে স্বাগত বক্তব্য রাখেন মাহাপুরম হীল গ্রীণ যুব সোসাইটি এর ভারপ্রাপ্ত সভাপতি সুনীতি আলো চাকমা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ক্রীড়া সম্পাদক জীবন্ত চাকমা।

প্রধান অতিথি আরো বলেন, বিনোদনের একটি সুন্দর মাধ্য ফুটবল খেলা। আমিও সৌভাগ্যবান যে, এ টুর্নামেন্টের সমাপনীতে আসতে পেরে। ভবিষ্যতে এ ধরনের ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হলে সহযোগীতার করা হবে বলে আশ^াস দেন। তিনি এলাকার উন্নয়নে সোসাইটির প্রধান উপদেষ্টার আবেদনগুলো যতটুকু সম্ভব সহযোগীতা করা হবে বলেও উল্লেখ করেন।


খেলায় সিকল পাড়া সমন্বয় ক্লাবকে ৬-০ গোলে হারিয়ে রিচিবিল বেতছড়ি দল বিজয়ী হয়। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। 
উল্লেখ্য, এ খেলায় ২৯টি দল অংশগ্রহণ করেন। গত ৩ মে খেলা শুরু হয় এবং ১৪ জুন সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

No comments: