ফরিদপুর থাকবে আমার অনেক কাজের প্রেরনা হয়ে- বিদায়ী জেলা প্রশাসক উম্মে সালমা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, June 22, 2019

ফরিদপুর থাকবে আমার অনেক কাজের প্রেরনা হয়ে- বিদায়ী জেলা প্রশাসক উম্মে সালমা


 

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের বিদায়ী জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া বলেছেন, ফরিদপুর থাকবে আমার কাছে অনেক কাজের প্রেরনা হয়ে সামনের দিন গুলোতে। যা আগামী চলার পথকে আরো বেশী শানিত করবে বলে আমি মনে প্রানে বিশ্বাস করি। তিনি বলেন, ফরিদপুরে অনেক ভালো কাজের সাক্ষী হতে পেরে নিজের কাছে অনেক ভালো লাগছে এখন। ভুল ক্রটি থাকবে তারপরেও চেষ্টা করে গেছি সব সময় কাজ করার। অশ্রæসজল চোখে তিনি বলেন, এই জেলার প্রতিটি মানুষকে আমি আপন করে নিয়েছিলাম, তারাও আমাকে আপন করে নিয়েছিলো। ঢাকা চলে যাচ্ছি যুগ্ম সচিব পদে পদোন্নতি পেয়ে এখন এই মানুষ গুলোকে ভুলতে আমার অনেক কষ্ট হবে বলে তিনি বলেন। 

 
শনিবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলসহ সাংবাদিকরা যুগ্ম সচিব পদে পদোন্নতি ও বদলিজনিত বিদায় জানাতে আসলে তিনি এসব কথা বলেন।
 
তার বিদায়ী বক্তব্যর সময় উপস্থিত ফরিদপুর পৌরসভার মেয়রসহ সাংবাদিকদের চোখে জল চলে আসে।  
 
এসময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল তার বক্তব্য বলেন, আমরা একজন যোগ্য জেলা প্রশাসককে বিদায় জানাচ্ছি। তিনি আমাদের প্রানের মানুষ ছিলেন। জেলার সব ভালো কাজের পাশে তাকে সব সময় আমরা পাশে পেয়েছি। তিনি শুধু একজন জেলা প্রশাসক ছিলেন না তিনি আমাদের একজন অভিবাবক ছিলেন।     
 
ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, প্রফেসর মোঃ শাহজাহান, ফরিদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ হাসানুজ্জামান, সহসভাপতি কামরুজ্জামান সোহেল, নির্মেলেন্দ চক্রবর্তী শংকর, আমিনুর রহমান ফরিদ, মনির হোসেন,  সঞ্জিব দাস প্রমুখ।
 
পরে প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলসহ সাংবাদিকরা বিদায়ী জেলা প্রশাসককে ফুলের তোরা দিয়ে তার আগামী চলার পথের সর্বাঙ্গীন সুন্দর কামনায় শুভেচ্ছা জানান।

No comments: