সালথায় শিক্ষক সমিতির নতুন কমিটি গঠনের লক্ষে শিক্ষকদের মতবিনিময় সভা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, June 21, 2019

সালথায় শিক্ষক সমিতির নতুন কমিটি গঠনের লক্ষে শিক্ষকদের মতবিনিময় সভা




আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের সালথা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নতুন কমিটি গঠনের লক্ষে শিক্ষকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শিক্ষক সমিতির আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় শুক্রবার সকাল ১০ টায় উপজেলা সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
 
উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আক্তারুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম, শিক্ষক নেতা সৈয়দ নাজমুল হোসেন লিটু, জাহিদুর রহমান, শরিফুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের সহসভাপতি শওকত হোসেন মুকুল।
 
সভায় শিক্ষক সঞ্জয় কুমার কর, আনন্দ কুমার দাস, আলাউদ্দিন মজুমদার, এস্কেন্দার আলী, মাহমুদুল হাসান, ইব্রাহিম হোসেন সহ অধিকাংশ শিক্ষক বলেন, বিগত ৫ বছরে প্রাথমিক শিক্ষক সমিতি শিক্ষকদেরকে নিয়ে একটি মিটিংও করেননি। সহকারী শিক্ষকদের পাশেও তারা দাড়ায়নি। সব সময় শিক্ষকদের সুখে-দুখে পাশে দাড়িয়েছেন শিক্ষক নেতা লিটু ও জাহিদ। তাই উপজেলার সকল শিক্ষকদের কল্যাণে নাজমুল হোসেন লিটু ও জাহিদুর রহমানকে আমরা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সম্পাদক হিসাবে দেখতে চাই। এসময় উপস্থিত শিক্ষকদের মধ্যে ৯৫% শিক্ষক হাত উঁচু করে সমর্থন করেন লিটু-জাহিদের পক্ষে। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মাধ্যমে মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী কাছে লিটু-জাহিদ এর নেতৃত্ব দেওয়ার দাবী জানান শিক্ষকরা।
 
উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার বলেন, মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরীর সাথে আলাপ-আলোচনা করে শিক্ষকদের কল্যাণে একটি সুন্দর কমিটি উপহার দেওয়া হবে।

No comments: