মাদক, নারী ও শিশু নির্যাতন বন্ধে কঠোর হুশিয়ারী দিলেন জেলা প্রশাসক - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, July 11, 2019

মাদক, নারী ও শিশু নির্যাতন বন্ধে কঠোর হুশিয়ারী দিলেন জেলা প্রশাসক

 সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
নবাগত জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথির বক্তব্য বলেন, মাদক, নারী ও শিশু নির্যাতন বন্ধে আমাদের সকলকেই মিলেমিশে একসাথে কাজ করতে হবে। তিনি বলেন, আলফাডাঙ্গা অনেক গুনীজনের বসবাস, সারাদেশে গুরুত্বপূর্ণ অবস্থানে আছেন, এই আলফাডাঙ্গার সুধীজন। সে ক্ষেত্রে আপনাদের সকলকে সঠিক ভাবে কাজ করে ফরিদপুর জেলার সর্ব শ্রেষ্ঠ উপজেলা নির্বাচত হয়ে প্রমাণ করতে হবে এই আলফাডাঙ্গা সর্ব গুণে ভরপুর এক উপজেলা।

 
বৃহস্পতিবার সকাল ১১টায় আলফাডাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
 
এরআগে জেলা প্রশাসক জনাব অতুল সরকারের আগমনে মুখরিত হয়ে উঠে আলফাডাঙ্গা। তার আগমনের সাথে সাথে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ ফুলের তোরা দিয়ে তাকে বরন করে নেন। পরবর্তীতে স্কুল কলেজ শিক্ষার্থীরা মোহরার মাধ্যমে সম্মান প্রদর্শন ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।
 
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্তে¡ বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম আকরাম হোসেন, পৌর মেয়র মোঃ সাইফুর রহমান, উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ একেএম আসজাদ, প্রেসক্লাবের সভাপতি মোঃ এনায়েত হোসেন প্রমূখ।
 
সভায় দেশাত্ববোধক গান ও নৃত্য পরিবেশিত করেন স্থানীয় শিল্পিরা।

No comments:

Post a Comment