বগুড়ায় ২টি কোচের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় নিহত ৩, আহত ২৫ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, August 15, 2019

বগুড়ায় ২টি কোচের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় নিহত ৩, আহত ২৫

নিজস্ব প্রতিনিধি-
বগুড়ায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় স্বামী স্ত্রী সহ ৩জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২৫জন কোচ যাত্রী। বুধবার দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কের শাহজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকায় ২টি কোচের মুখোমুখী সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। 
নিহতরা হলেন, রংপুর সদরের কামাল কাচনা গ্রামের আব্দুল্লাহ আল কাফির পুত্র খায়রুল আলম যাদু (৫৫) ও তার স্ত্রী রানু বেগম (৪৫)। অপর নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি বাস চালক বলে জানা গেছে।
আহতদের মধ্যে রংপুর সদরের মেলাবর গ্রামের পরিমলের স্ত্রী মিনতী (৪০), রংপুর ঘোড়াঘাট থানার কানাগাড়ী গ্রামের সুবিদের মেয়ে সুলতানা (৪৫), গংগাচড়া থানার পাকুরিয়া গ্রামের আবদুল বাতেনের পুত্র সাব্বির (৩২) এবং নিহত খায়রুল আলম যাদুর পুত্র এইচএসসি ১ম বর্ষের ছাত্র মিরাজ ও ৪র্থ শ্রেণীতে পড়-য়া মেয়ে জান্নাতী খাতুন বলে জানা গেছে। অপর আহতদের পরিচয় পাওয়া যায়নি।
নিহত খায়রুল আলম যাদুর পুত্র আহত মিরাজ জানায়, তার মা রানু বেগম ঢাকা কেরানীগঞ্জ তেলখানা এলাকায় আইডিয়াল প্রিপ্যারেটরী স্কুলে শিক্ষকতা করেন। মা-বাবার সাথে ঢাকাতেই তারা থাকে। ঈদের ছুটিতে সবাই একসাথে বাড়ি ফিরছিল তারা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, বুধবার বেলা পোনে ২টার দিকে দিনাজপুরের বিরামপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আহাদ ইন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী কোচ নং (ঢাকা মেট্রো-ব-১৩-০৪০৭) বগুড়ার শাহজাহনপুর উপজেলার আড়িয়াবাজার এলাকায় পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি শ্যামলী পরিবহনের কোচ নং (ঢাকা মেট্রো-ব-১৪-৪০৪৫)এর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। 
এতে করে মহিলা শিশু সহ কমপক্ষে ২৮জন যাত্রী আহত হয় হয়। পরে হাসপাতালে নিয়ে যাবার পথে গাড়ীর চালক ও স্বামী স্ত্রী মারা যায়।। ঘটনার পর পরই খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্য কমপক্ষে ৫জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি সার্বিক) আজিম উদ্দিন জানান, দূর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালিয়ে মহাসড়কে যান চলাচলা স্বাভাবিক করা হয়। আহতদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে মহিলাসহ তিন জন মারা যায়। দূর্ঘটনা কবলিত কোচ দুটি থানায় আটক রয়েছে।

No comments: