নাটোরে এক দিনে ৩ মরদেহ উদ্ধার - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, October 09, 2019

নাটোরে এক দিনে ৩ মরদেহ উদ্ধার


আবু মুসা নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বড়াইগ্রামে কলেজ ছাত্র প্রান্ত সরকার লালপুরে আনসার সদস্য এবং বাগাতিপাড়ায় এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে তিনটি পৃথক উপজেলার পৃথক স্থান থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। নিহত প্রান্ত সরকার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া দিয়ারপাড়া গ্রামের রঞ্জু সরকারে ছেলে ও আব্দুলপুর অর্নাস কলেজের কর্মাস ২বর্ষের ছাত্র। এলাকাবাসী জানায় গতকাল রাতে অতিরিক্ত মদ্যপানে রাস্তা পড়ে থাকায় দেখে তার পরিবারের কাছে খবর দিলে তারা স্থানীয় পাটোয়ারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ বলেন অতিরিক্ত মদ্যপানে তার অবস্থা অবনতি দেখে তাকে রিফার্ড করে।পরে রাজশাহী মেডিক্যালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বড়াইগ্রাম তদন্ত কেন্দ্রের ইনচার্জ নজমুল হক বলেন, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্চে অতিরিক্ত মদ্যপানের কারেন হতে পারে। তবে লাশ নাটোর মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট হাতে পাওয়ার পরে বিস্তারিত জানানো যাবে। অন্য দিকে আনছার সদস্য সাবিনা ইয়াসমিন লালপুর উপজেলার চংধুপইল বাজার এলাকার শাহিন হোসেনের স্ত্রী এবং রেহেনা বেগম বাগাতিপাড়া উপজেলার জয়ন্তিপুর গ্রামের সাফাতুল্লাহ’র স্ত্রী।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, আনছার সদস্য সাবিনা ইয়াসমিন পুজার ডিউটি শেষে রাতে বাসায় ফিরে। সকালে ঘরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা পুলিশে খবর দেয়। প্রাথমিকভাবে তার শরীরে বিষক্রিয়ার আলামত মিলেছে। তার মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
অপরদিকে, বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, খবর পেয়ে উপজেলার জয়ন্তিপুর গ্রাম থেকে রেহেনা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে রেহেনা বেগমকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।



No comments:

Post a Comment