সালথায় সংঘর্ষে আটক ৫ জনের কারাদন্ড - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, November 12, 2019

সালথায় সংঘর্ষে আটক ৫ জনের কারাদন্ড


সালথা প্রতিনিধি:
ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামে দু-দলের সংঘর্ষে আটককৃত ৫জনকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে তাদেরকে বিভিন্ন মেয়াদে এ কারাদন্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার। 
 
ভ্রাম্যমান আদালত ও পুলিশ সুত্রে জানা যায়, আইনশৃঙ্খলা রক্ষায় ফৌজদারী কার্যবিধি অনুযায়ী বে-আইনি সমাবেশ ভঙ্গ করার নির্দেশ দেওয়ার পরও মারাত্বক অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে অংশগ্রহন করার অপরাধে উপজেলার খারদিয়া গ্রাম থেকে পাঁচ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। 

একাত্তরের মানবতা বিরোধী, যুদ্ধাপরাধী আবুল কালাম আজাদ ওরফে বাচ্চু রাজাকারের পক্ষে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য সংঘর্ষে লিপ্ত অবস্থায় মোবাইল কোর্টে ধৃত গট্টি ইউনিয়নের বড় লক্ষনদিয়া গ্রামের কালু শেখের ছেলে নিলু শেখ (৫৫)কে দুই বছর, যদুনন্দী ইউনিয়নের উজিরপুর গ্রামের রাহেম মোল্যার ছেলে জয়নাল মোল্যা (৫৭) কে এক বছর ও বড়খারদিয়া গ্রামের মান্দার মোড়লের ছেলে হারুন মোড়ল (৪৫) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। এছাড়াও সংঘর্ষের সময় ঐ এলাকায় অবস্থান করার অপরাধে সোনাপুর ইউনিয়নের চান্দাখোলা গ্রামের বাসার মোল্যার ছেলে হাসান মাহমুদ (৩০)কে তিন দিন ও বড়খারদিয়া গ্রামের জানু শেখের ছেলে মিজান শেখ (৩২) কে তিন দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। 

No comments:

Post a Comment