ফরিদপুরে নানা আয়োজনে বন্ধনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, November 16, 2019

ফরিদপুরে নানা আয়োজনে বন্ধনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


ফরিদপুর প্রতিনিধি : 
ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড়ে অবস্থিত জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধন’ এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার দিনব্যাপী নানা কর্মসূচি উদযাপন করা হয়েছে। কর্মসূচিতে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা দিনব্যাপী বিনামূল্যে দু:স্থ্য ও দরিদ্র রোগীদের চিকিৎসা ও ঔষুধ প্রদান, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, আলোচনা সভা, জন্মদিনের কেক কাটা ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 
 
শনিবার সকাল সাড়ে ১০ টায় বন্ধনের নিজস্ব কার্যালয় চত্বরে ফিতা কেটে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার উদ্বোধন করেন ফরিদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আলী আহসান। 

পরে বন্ধন ফরিদপুরের সভাপতি আলী রেজওয়ান বিশ্বাস তরুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আলী আহসান। 

আলোচনায় অংশ নেন বন্ধনের সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ সজল, নির্বাহী কমিটির সদস্য মো: জাবেদ, মো: শাহাদাত হোসেন, মো: রফিকুল ইসলাম পলাশ, মো: আসমত মিয়া, সৈয়দ জুয়েল মো: বাচ্চু মিয়া, মো: জাহাঙ্গীর মিয়া, মো: আলামিন, মো: কামরুল হাসান, মাহবুবুর রহমান ও বিল্লাল হোসেন। 

অনুষ্ঠানে দিনব্যাপী দু:স্থ্য ও দরিদ্রদের চিকিৎসা প্রদান করেন স্বাস্থ্য অধিদপ্তর, ঢাকার মেডিকেল অফিসার ডা: তানভির জুবায়ের নাদিম, বিশিষ্ট গাইনী বিশেষজ্ঞ ডা: সামিহা আশরাফী, ডা: মেরিনা পারভীন, মেডিসিন বিশেষজ্ঞ ডা: মো: আসাদউল্লাহ সুমন, ডা: শামিমা শর্মী এবং ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা: আল আমিন সরোয়ার। 

দিনব্যাপী প্রায় এক হাজার দরিদ্র রোগীকে চিকিৎসা ও ঔষুধ প্রদান করা হয়। এ কাজে সহায়তা করেন জেলা সিভিল সার্জন অফিস। রাত ৮ টায় বন্ধনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে জন্মদিন পালন করা হয়। পরে সকল সদস্যদের অংশগ্রহণে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

No comments: