সাংবাদিককে হত্যার হুমকি মামলায় ছাত্রলীগের সভাপতি লুৎফর মোল্লার কারাদন্ড - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, November 27, 2019

সাংবাদিককে হত্যার হুমকি মামলায় ছাত্রলীগের সভাপতি লুৎফর মোল্লার কারাদন্ড



ফরিদপুর প্রতিনিধি :
ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের ভাঙ্গা প্রতিনিধি হাজী আঃ মান্নানকে হত্যার হুমকি মামলায় ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি লুৎফর মোল্লাকে এক বছরের কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেছেন আদালত। বুধবার দুপুরে ফরিদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট ১ম আদালতের বিচারক জিএম নাজমুস সাহাদাত এ রায় প্রদান করেন। লুৎফর মোল্লা কাপুড়িয়া সদরদী গ্রামের মৃত্যু গিয়াস মউরীর পুত্র বলে জানা যায়। রায় ঘোষনার সময়ে লুৎফর আদালতে উপস্থিত ছিল।

মামলা ও বিভিন্ন তখ্য সুত্রে জানা যায়, গত ২৯ মে ২০১৮ তারিখে দৈনিক যুগান্তর পত্রিকার ১৮ পাতায় ”ভাঙ্গায় ধরাছোঁয়ার বাইরে ইয়াবা স¤্রাট লুৎফর” শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। সংবাদটি লুৎফরের নজরে পড়লে সে ক্ষিপ্ত হয়ে যুগান্তর প্রতিনিধিকে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। এঘটনায় ঐদিন ভাঙ্গা থানায় একটি সাধারন ডায়রী করি। যাহার নম্বার ১৫৫৫, তারিখ ২৯/০৫/২০১৮। এরপর ভাঙ্গা থানার এসআই মানিক জিডিটি তদন্ত করে তাহার সত্যতা পেয়ে লুৎফরের বিরুদ্বে আদালতে পসিগেসন বা চার্জশিট প্রদান করেন। দীর্ঘদিন আদালতে শুনানীর পর এ রায় ঘোষনা করেন। 

এর আগে চলতি বছর গত ১৪ জানুয়ারী সোমবার রাতে ইয়াবা ও অস্ত্র বেচা-কেনার সময়ে ভাঙ্গা বাজার হতে সম্্রাট লুৎফার মোল্লাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময়ে তার দেহ তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল, ২রাউন্ড গুলি, ২০০ পিচ ইয়াবা টেবলেট ও একটি প্রাইভেট কার সহ তাকে আটক হয়ে দীর্ঘদিন জেল হাজতে রয়েছে। 

এছাড়া লুৎফর মোল্লার বিরুদ্বে চাঁদাবাজি মামলা সহ বেশ কয়েকটি মামলা রয়েছে তার বিরুদ্বে।

No comments:

Post a Comment