চরভদ্রাসনে ক্রিকেট জুয়ায় হেরে যুবকের আত্মহত্যা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, November 18, 2019

চরভদ্রাসনে ক্রিকেট জুয়ায় হেরে যুবকের আত্মহত্যা

চরভদ্রাসন প্রতিনিধি-

ফরিদপুরের চরভদ্রাসনে সদর ইউনিয়নের বাদুল্ল্যা মাতুব্বর ডাঙ্গী গ্রামের শেখ আয়নাল ওরফে আয়নাল তহশিলদারের পুত্র  শেখ বাবু (৩৭) ক্রিকেট জুয়া খেলায় বারবার হেরে দেনার দায় সইতে না পেরে গত রোববার সন্ধা ৭ টায় বিষপানে আত্মহত্যা করেছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছেন।

 নিহত শেখ বাবুর পরিবারে দুই সন্তান রশ্নি আক্তার (৭) ও ৯ মাসের শিশু পুত্র শাহাদাৎ হোসেন রয়েছে। সে বসত বাড়ীর পাশে তিন রাস্তার মোড়ে মুদি ও মনোহারী দোকানে ব্যবসা করত।

 একই সাথে টিভিতে অনুষ্ঠিত আইপিএল, বিপিএল ও সিপিএল ক্রিকেট খেলা চলাকালিন বন্ধু বান্ধবের সাথে সে নিরবে (চিকন-মোটা) জুয়া খেলায় আসক্ত হয়ে নিঃস্ব হয়ে পড়েছিল বলেও স্বজনরা জানান। 
সোমবার নিহতের বড় ভাই শেখ শফি (৪৯) জানান, ঘটার দিন সকাল ১১ টায় উপজেলা সদরের আরেক ক্রিকেট জুয়ারু সুজন শেখ (৪০) পাওনা টাকা আদায় করতে গিয়ে বাবু শেখের দোকানে রক্ষিত টিভি ও ফ্রিজ বের করে নিয়ে যায়।
 এ ছাড়া অন্যান্য জুয়ারুদের পাওনা টাকার চাপ কুলাতে না পেরে ওই দিন বিকেলে বাবু শেখ দোকান ঘর ভিতর থেকে আটকিয়ে বিষপান করে। পরে মুমূর্ষ অবস্থায় সে নিজেই বাড়ীতে ফোন দিলে তার স্বজনরা দোকান ঘরের দরজা ভেঙে তাকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জাহিদ হোসেন রুগীর অবস্থা বেগতিক দেখে সে তাৎক্ষণিক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে রেফার্ড করেন এবং ওই হাসপাতালে পৌছলে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষনা করেন। পরে তার লাশ ফরিদপুর মর্গে পাঠানো হয়।

নিহতর পারিবারিক সূত্র জানায়, বাবু শেখ পরিবারের পাঁচ ভাইয়ের মধ্যে সে ৪র্থ। তিনি চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগ সংসদের সাবেক জিএস ছিলেন। ক’য়েক বছর আগে সড়ক দুর্ঘনায় তার এক পায়ের কিছু অংশ কেটে ফেলার পর সে পঙ্গু হয়ে পড়ে। তাই বাড়ীর পাশে মুদি মনোহারী দোকান দিয়ে সে কোনো মতে জীবিকা নির্বাহ করে চলছিল। গত এক বছর ধরে ব্যবসার ফাঁকে সে স্থানীয় ক্রিকেট জুয়া (চিকন মোট) চক্রের সাথে জড়িয়ে পরে। এতে সে বড় অংকের দেনা হয়ে পড়েন। অবশেষে দেনাদারদের আর্থিক চাপ কুলাতে না পেরে সে বিষপানে আত্মহুতি দিয়েছে বলে তার পরিবারের স্বজনরা জানান।

 এ ব্যপারে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ বলেন,“আমাদের আগে জানানো হয় নাই, এইমাত্র সংবাদ পেয়ে নিহতের বাড়ীতে পুলিশ পাঠানো হয়েছে”।

No comments: