চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী স্মরণে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, January 21, 2020

চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী স্মরণে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা


কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম প্রতিনিধিঃ-

আগামী ২৫ জানুয়ারি ২০২০ইং শনিবার সকাল ১০ টায় ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে চট্টগ্রামের অবিসংবাদিত নেতা, চট্টলদরদি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বারবার নির্বাচিত সাবেক সফল মেয়র, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের দুর্দিনের সাহসী সৈনিক ও চট্টলবীর আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী স্মরণে ও ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে “স্মরণ: ভুলিতে দেব না  তোমারে” শীর্ষক জাতীয় সেমিনার ও বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত চট্টগ্রামের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হবে। 

উক্ত সেমিনার ও ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার যে সকল শিক্ষার্থী ২০১৯-২০২০ শিক্ষা বর্ষে অনার্স কোর্সে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় আরবী বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে সুযোগ পেয়ে ভর্তি হয়েছে তাদেরকে কৃতি শিক্ষার্থী হিসেবে সংবর্ধনা প্রদান করা হবে। এই অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সংসদ সদস্য, বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষাবিদ, বুদ্ধিজীবী ও পেশাজীবী নেতৃবন্দ উপস্থিত থাকবেন। 

অনুষ্ঠানে অংশগ্রহনে আগ্রহী কৃতি শিক্ষার্থীদের আগামী ২০ জানুয়ারির মধ্যে ছবি, নাগরিক সনদ ও ভর্তি সহায়ক তথ্য নিুে উল্লেখিত ই-মেইল: পঃমঢ়ড়ংঃ.পড়স@মসধরষ.পড়স  ও হবংিফরমরঃধষ২৪@মসধরষ.পড়স এই ঠিকানা পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। এছাড়াও ০১৭৪৯-০৫৪৪২৪ নাম্বারে যোগাযোগের মাধ্যমে বিস্তারিত তথ্য জানা যাবে।

No comments: