বোয়ালমারীতে করোনা ভাইরাস প্রতিরোধে পিপিই সামগ্রী বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, March 28, 2020

বোয়ালমারীতে করোনা ভাইরাস প্রতিরোধে পিপিই সামগ্রী বিতরণ


বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধ:

করোনার সংক্রমনের ঝুকি থেকে চিকিৎসকদের সুরক্ষায় ও জনসাধারনের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা । 

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলায় সংরক্ষিত মোট ২৭ সেট সুরক্ষা সামগ্রী (২৮.০৩.২০২০) বেলা২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হয়ে উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন ও ইউএনও ঝোটন চন্দ এ সকল সামগ্রী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. খালেদুর রহমানের হাতে তুলে দেন। 

ইউএইচএফপিও ডা. খালেদুর রহমান এ প্রতিক্রিয়ায় জানান এ মূহুর্তে সবচেয়ে বেশী স্বাস্থ্য ঝুকিতে থাকা চিকিৎসকদের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ ধরনের সামগ্রী বিতরন করায় সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার  বিষয়টি তরান্বিত হবে। ইউএনও বলেন, চিকিৎসকদের নিরাপত্তা ঝুকিতে যাতে যে কোন ধরনের স্বাস্থ্য সেবা ব্যাহত না হয় এ জন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে। উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ২৫০ ব্যক্তির উপর সঠিক নজরদারী রাখতে কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডারদেরকে (ঈঐঈচ) এ সকল পিপিই দেয়া হবে।

No comments: