ফরিদপুরে করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড ছাড়ালো - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, June 26, 2020

ফরিদপুরে করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড ছাড়ালো

 

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর বৃহস্পতিবার নতুন করে ১০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। প্রতিদিনই বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। আর এর ফলে দিন দিন আক্রান্তের নতুন রেকর্ড গড়ে চলেছে ফরিদপুর। জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৬৪৮ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২৬ জন, মারা গেছেন ২৩ জন। 


ফরিদপুর মেডিকেল কলেজ পিসিআর ল্যাব সুত্রমতে, ল্যাবে ৫৬৪টি করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে ফরিদপুরে করোনা পজিটিভ এসেছে ১০৮ জনের। 


এদিকে করোনা আক্রান্তের আধিক্য থাকায় ভাঙ্গা উপজেলাকে রেড জোন ঘোষনা করা হয়েছে গত ১৬ তারিখ থেকে। এছাড়া ফরিদপুর পৌর শহরের বিভিন্ন এলাকাকে রেড জোনের আওতায় এনেছে জেলা প্রশাসন। তবে এত কিছুর পরও থামানো যাচ্ছেনা এ জেলায় করোনা আক্রান্তের সংখ্যার বৃদ্ধির চিত্র। 


ভাঙ্গা উপজেলার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে খুব দ্রæত আসবে বলে জানিয়েছেন ওই এলাকার স্থানীয় সাংসদ মুজিবর রহমান নিক্সন চৌধুরী। তিনি বলেন আমরা আশা করছি রেড জোনটা যদি আরো কিছুদিন রাখা যায় তাহলে এই উপজেলায় করোনা পরিস্থিতি শূন্যর কোটায় নেমে আসবে। তিনি বলেন শুক্রবার থেকে প্রতিটি ওয়ার্ডের ১৬০টি পরিবারে ১০ কেজি করে চাল দেয়া শুরু হবে। যা চলমান থাকবে সাতদিন পর পর।

No comments: