সাবেক স্ত্রীকে নিয়ে এবার যা বললেন অপূর্ব - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, July 27, 2020

সাবেক স্ত্রীকে নিয়ে এবার যা বললেন অপূর্ব


সময় সংবাদ ডেস্ক//
জনপ্রিয় অভিনেতা অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিকে নিয়ে এক ব্যক্তির সম্পর্কের কারণে বিবাহ-বিচ্ছেদ হয়েছে বলে বেশ কিছু নিউজ পোর্টাল সংবাদ প্রকাশ করে। এ বিষয়টি নিয়ে চটেছেন অপূর্ব। শুধু তাই নয় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। শনিবার দুপুরে উত্তরা পূর্ব থানায় এই অভিযোগ দায়ের করেন অভিনেতা।

অপূর্ব বলেন, কোনো তথ্যপ্রমাণ ছাড়াই কতিপয় অনলাইন পোর্টাল এবং ইউটিউব চ্যানেল সাবেক স্ত্রীর সঙ্গে আমার বিচ্ছেদ নিয়ে কুরুচিপূর্ণ মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে, যা আমার ও অদিতির জন্য অত্যন্ত বিব্রতকর। যারা এসব গুজব রটাচ্ছেন, তাদের বিরুদ্ধেই থানায় অভিযোগ করেছি। এখন তারাই বিষয়টি দেখবে।

শুধু এখানেই শেষ নয়, শিগগিরই এই অভিযোগের ভিত্তিতে মামলা করবেন অভিনেতা অপূর্ব। মামলার প্রস্তুতি হিসেবে প্রকাশিত খবরগুলো সংগ্রহ করেছেন তিনি। জড়ো করেছেন প্রকাশিত বেশ কিছু ভিডিও। যে খবরগুলো সরিয়ে ফেলা হয়েছে, সেগুলোকেও নথিভুক্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন।

এছাড়া অপূর্ব আরো বলেন, অদিতির সঙ্গে সাংসারিক জীবনে না থাকলেও সে আমার সন্তানের মা। অদিতির কোনো অসম্মান হোক, সেটা আমি চাই না। যতদিন আছি ততদিন তাকে পূর্ণ সম্মান দিয়ে যাবো।

২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। ২০১৪ সালের জুন মাসে তাদের কোলজুড়ে আসে পুত্র সন্তান; জায়ান ফারুক আয়াশ। চলতি বছরের মে মাসে এই দম্পতির ৯ বছরের সংসারের বিচ্ছেদ ঘটে।


No comments:

Post a Comment