ফরিদপুরে প্রতিপক্ষের অস্ত্রাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Sunday, November 15, 2020

ফরিদপুরে প্রতিপক্ষের অস্ত্রাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর



ফরিদপুর প্রতিনিধি :
চায়ের দোকানে তর্কবিতর্কের জের ধরে প্রতিপক্ষের অস্ত্রাঘাতে প্রাণ দিলেন বাকি মাতুব্বর নামের এক ব্যবসায়ী। গুরুতর অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রোববার ভোরে তার মৃত্যু হয়। 


নিহত বাকি মাতুব্বর ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের জিয়াকুলি গ্রামের মনিরুদ্দিন মাতুব্বরের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন বাকির ছেলে রাশেদ মাতুব্বর, স্ত্রী সাজেদা বেগম ও প্রতিপক্ষ আদু তালুকদার। 


পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘর নির্মানের নকশাকে কেন্দ্র করে শনিবার রাতে জিয়াকুলি বাজারের চায়ের দোকানে বাকি মাতুব্বর ও আদু তালুকদারের মধ্যে তর্কবিতর্ক হয়। উপস্থিত লোকজনের মধ্যস্থতায় ঘটনাটির নিষ্পপ্তি হলেও রাতে বাড়ি ফেরার পথে আদু ও তার লোকজন ধারালো অস্ত্র ও লোহার দিয়ে আঘাত করে বাকি মাতুব্বরকে। তার চিৎকারে বাকি’র ছেলে ও স্ত্রী এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে আদু তালুকদার। এ খবরে আহত বাকি মাতুব্বরের লোকজন এসে আদু তালুকদারের উপর হামলা করলে তিনিও গুরুতর আহত হন। 


পরে উভয়কেই ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। বাকি মাতুব্বরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার ভোরে তার মৃত্যু হয়।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, নিহত বাকি মাতুব্বরের মরদেহ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


No comments:

Post a Comment