হবিগঞ্জে ৬৪ মামলায় ৩৮ হাজার টাকা অর্থদণ্ড - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, April 17, 2021

হবিগঞ্জে ৬৪ মামলায় ৩৮ হাজার টাকা অর্থদণ্ড

 

হবিগঞ্জ প্রতিনিধিঃ


করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করণে জেলা প্রশাসক ইশরাত জাহানের নেতৃত্বে জেলা প্রতিটি

উপজেলার বিভিন্ন স্থানে ম্যাজিস্টেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন অভিযানে RAB, বিজিবি ও পুলিশ বাহিনীর সদস্যদের কঠোর অবস্থানে দেখা যায়। এ সময় সরকারি নির্দেশনা সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য-বিধি অমান্য করার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬৪টি মামলায় ৩৮ হাজার একশ’ টাকা অর্থদণ্ড করা হয়েছে। সকাল থেকে বিকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।



বিজ্ঞপ্তিতে আর জানানো হয়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সরকারি নির্দেশনা না মানায়  ৬৪টি মামলায় ৩৮ হাজার ১শ টাকা অর্থদণ্ড করা হয়। একই সাথে স্বাস্থ্যবিধি পালনের সাধারণ জনগণকে সচেতন করা হয়।

 জেলা প্রশাসক কার্যালয়ের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন জেলা প্রশাসক ইশরাত জাহান এবং হবিগঞ্জ জেলার সকল উপজেলায় এ করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে সকলের প্রতি আহবান জানান।

No comments: