ভোলায় একদিনে সর্বোচ্চ করোনা সনাক্ত, আক্রান্ত ১২২৩ জন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, April 06, 2021

ভোলায় একদিনে সর্বোচ্চ করোনা সনাক্ত, আক্রান্ত ১২২৩ জন

 

ফাইল ছবি

এ,কে এম গিয়াসউদ্দিনঃ

ভোলায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে ৩৮ জন।

 গত ২৪ ঘন্টায় ৮১ জনের নমুনা পরীক্ষা করে নতুন আরো ৩৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ২৬ জন ভোলা সদর, ১ জন দৌলতখান, ২ জন বোরহানউদ্দিন, ৮ জন লালমোহন ও ১ জন চরফ্যাশনে উপজেলার বাসিন্দা। 

এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ২২৩ জনে দাঁড়িয়েছে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ১০ জনের। মঙ্গলবার ভোলার সিভিল সার্জন অফিসএ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলা জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ১ হাজার ২২৩ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় আক্রান্ত ৭৬৯ জনের মধ্যে সুস্থ ৬১৯ জন। দৌলতখানে আক্রান্ত ৬২ জনের মধ্যে সুস্থ ৫৬ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ১৩০ জনের মধ্যে সুস্থ ১১৩ জন, তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৫২ জনের মধ্যে সুস্থ ৪৮ জন, লালমোহনে আক্রান্ত ১০৬ জনের মধ্যে সুস্থ ৭৩ জন, চরফ্যাশনে আক্রান্ত ৭১ জনের মধ্যে সুস্থ ৬৬ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ৩৩ জনের মধ্যে সুস্থ ৩২ জন। 

আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্বাবধানে আইসোলেশনে রয়েছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, দৌলতখান, লালমোহন ও চরফ্যাশনে ১০ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে জেলার বাইরে ও উপসর্গ নিয়ে আরো অন্তত ৫০ জনের মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন অফিস সূত্র আরো জানায়, ভোলা থেকে এ পর্যন্ত ১০ হাজার ৭২৮ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষা করা হয়েছে। সনাক্ত  ১ হাজার ২২৩ জন।

No comments: