৫০ টি অসহায় পরিবারের মাঝে খাবার এবং ইফতার সামগ্রী বিতরণ করলো 'একতাবদ্ধ সংগঠন' - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, April 20, 2021

৫০ টি অসহায় পরিবারের মাঝে খাবার এবং ইফতার সামগ্রী বিতরণ করলো 'একতাবদ্ধ সংগঠন'




নাজমুল (নিজস্ব প্রতিবেদক) সময় সংবাদ ডটকমঃ



লকডাউন এবং রোযা এই দুটো বিষয়কে সামনে রেখে "একতাবদ্ধ সংগঠনের" নিজস্ব উদ্যোগে চরভদ্রাসন উপজেলার অসহায়, গরীব, মসজিদের ইমাম, হিন্দু পরিবারসহ মোট ৫০ টি পরিবারকে ২ টি ধাপে চাউল এবং ইফতার সামগ্রী বিতরণের আজ ১ম ধাপ শুরু হলো।



আমরা প্রতিটি পরিবারের জন্যে চাউল ৮ কেজি, ডাল ১ কেজি, ছোলা ১ কেজি, সয়াবিন তেল হাফ কেজি, চিনি ১ কেজি, খেজুর হাফ কেজি, মুড়ি ১ কেজি, চিড়া হাফ কেজি ১৩ টি পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে পৌছিয়ে দেই।



সামাজিক এই সংগঠনের সভাপতি নাজমুল বলেন, সংগঠনের দেশে এবং বিদেশে অবস্থানরত সদস্যদের আর্থিক এবং শারীরিক সহায়তায় ১ম ধাপের খাবার এবং ইফতার সামগ্রী বিতরণ করা হলো। বাকি পরিবারগুলোর কাছে অর্থাৎ ৫০টি পরিবারের মাঝে খাবার এবং ইফতার সামগ্রী পৌঁছিয়ে দিতে সমাজসেবী,রাজনীতিবিদ এবং প্রবাসীদের পাশে থাকার অনুরোধ জানাই।




সংগঠনের সদস্য মনিরা সুলতানা বলেন, সমাজে অনেক সুবিধা বঞ্চিত মানুষ আছেন যারা চাতক পাখির মতো একজোড়া সহযোগিতার হাত খুঁজে বেড়ায়। তাই এক একজোড়া স্বাবলম্বী হাত যদি তাদের কল্যাণের সার্থে এগিয়ে আসে তবে কিছুটা হলেও সুখের মুখ দেখবেন তারা।


১ম ধাপের খাবার এবং ইফতার সামগ্রী বিতরণে সংগঠনের সদস্য অর্থ সম্পাদক শান্ত, সোহাগ,মনিরা,জাহিদ,সবুজ,সাজুসহ বেশ কয়েকজন উপস্থিত থেকে কার্যক্রমটি সম্পন্ন করেন। 

No comments:

Post a Comment