বোয়ালমারীতে সরকারী জমি উদ্ধার করলেন ইউএনও - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, April 20, 2021

বোয়ালমারীতে সরকারী জমি উদ্ধার করলেন ইউএনও




বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কালিনগর বাজারে সরকারী খাস জমি উদ্ধার করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। 


রুপাপাত ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান ও তার লোকজন বাজারের ঘাটলার পাশে সরকারী জমি রাতের আধারে দখল করেন। দখল করা নিয়ে গত ১৭ এপ্রিল কালিনগর গ্রামের মো. এমদাদুল হক মিলনসহ ৯জনের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় বরাবর দেন। অভিযোগ পেয়ে রুপাপাত ইউনিয়নের ভুমি তহশীলদার রাজিবুল হককে সরে জমিনে পাঠিয়ে দখলদারদের নির্দেশ দেন সরকারী জায়গা ছেড়ে দেওয়ার জন্য।


রুপাপাত ইউনিয়নের তহশীলদার রাজিবুল হক বলেন, ইউনিয়নের স্যারের নির্দেশে ১৯ এপ্রিল আমি দাড়িয়ে থেকে দখল করা জমি দখল মুক্ত করি। যারা বাশ দিয়ে ঘিরে দখল করছিল। তাদের দিয়েই সেই বাশ উঠিয়ে সরিয়ে দখলমুক্ত করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, সরকারী জমি দখলের একটি লিখিত অভিযোগ পেয়ে ১৭ এপ্রিল তহশীলদারকে ঘটনাস্থলে পাঠিয়ে দখলদারদের জমি ছেড়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়। পরের দিন মিজানুর রহমান ওই ইউনিয়নের চেয়ারম্যানকে সাথে নিয়ে আমার অফিসে এসেছিল। আমি তাদের সরকারী জমি দখলমুক্ত করে দেওয়ার নির্দেশ দেই।

No comments: