দৌলতদিয়া যৌনপল্লি থেকে যৌনকর্মীর গলাকাটা লাশ উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, October 09, 2021

দৌলতদিয়া যৌনপল্লি থেকে যৌনকর্মীর গলাকাটা লাশ উদ্ধার





 রাজবাড়ী প্রতিনিধিঃ


দেশের বৃহত্তম যৌনপল্লি রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লী থেকে ঋতু আক্তার (৩০) নামের এক যৌনকর্মীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


ঘটনার বিবরনে নিহত ঋতু আক্তার এর মেয়ে বলেন , গোয়ালন্দ অনলাইন সংবাদ মাধ্যম জনতার বিবেক এর সাংবাদিক সুজন খন্দকারের বাড়িওয়ালি হিসেবে তার মা ওই বাড়িতে থাকত। গত রাতে সে প্রতিদিনের মত পাশের একটি ঘরে ঘুমিয়ে ছিল। সকাল ৮টার দিকে তাকে স্থানীয়রা তাকে ঘুন থেকে ডেকে তার মাকে হত্যা করা হয়েছে বলে জানায়। তার মায়ের সাথে কারও কোনো শত্রুতা ছিল না বলে জানান তিনি। 


স্থানীয় একাধিক যৌনকর্মী জানায়, ঘটনার রাতেও ঋতুর ঘরে বাড়িওয়ালা সুজন খন্দকার এসেছিল।



গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান,শনিবার সকালে ঋতু আক্তারের শয়নকক্ষ থেকে রক্ত গড়িয়ে বাইরে চলে আসলে স্থানীয়রা তার ঘরে গিয়ে তার গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থয়ে গিয়ে লাশ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 


ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ‘ঘটনা তদন্তে সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।’

No comments: