জঙ্গলে হাঁটতে বেরিয়ে ,পথ ভুলে ৯৯৯-এ কল - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, January 15, 2022

জঙ্গলে হাঁটতে বেরিয়ে ,পথ ভুলে ৯৯৯-এ কল

জঙ্গলে হাঁটতে বেরিয়ে ,পথ ভুলে ৯৯৯-এ কল
পুলিশের সঙ্গে মো. মামুন চৌধুরী





নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে জঙ্গলে ঘুরতে গিয়ে পথ হারিয়ে ফেলেন ৫০ বছর বয়সী মো. মামুন চৌধুরী। পরে ৯৯৯-এ ফোন পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার বারৈয়াঢালা এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে ফটিকছড়ি উপজেলার ভূজপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। মামুন চৌধুরী সীতাকুণ্ড উপজেলার উত্তর রহমত নগর এলাকার মকবুল আহম্মদ চৌধুরী ছেলে। 


মামুন চৌধুরীর স্ত্রী রেহেনা আখতার বলেন, আমার স্বামী ডায়াবেটিস রোগী। প্রতিদিনের মতো সেদিনও হাঁটতে বের হয়েছিলেন। হাঁটতে হাঁটতে পাহাড়ি পথে ফটিকছড়ি যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সন্ধ্যা নেমে আসায় জঙ্গলে পথ হারিয়ে ফেলেন। তিনি ওই এলাকার স্থানীয় কয়েকজনকে ফোন করেন। আবার বাড়িতে ফোন করলে আমার মেয়ে ৯৯৯-এ ফোন দিয়ে সাহায্য চান। পাহাড়ি পথে পুলিশ পৌঁছানোর আগেই তাকে উদ্ধার করেন স্থানীয় লোকজন।

সীতাকুণ্ড থানার এসআই মো. আশরাফ হোসেন বলেন, ওই ব্যক্তির পরিবার ৯৯৯-এ যোগাযোগ করার পর আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দেই। দুর্গম এলাকা হওয়ায় ওই পথে যেতে আমাদের সময় লাগে। এরই মধ্যে স্থানীয়দের সহযোগিতায় ভূজপুর সীমানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে রাত ৩টার দিকে মামুন চৌধুরীকে বাড়ি পৌঁছে দেই।

মোঃসাইফুল্লাহ /সময় সংবাদ

No comments: