কাশ্মীরে শুটিংয়ে গিয়ে আহত সামান্থা-বিজয় | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, May 24, 2022

কাশ্মীরে শুটিংয়ে গিয়ে আহত সামান্থা-বিজয় | সময় সংবাদ

 কাশ্মীরে শুটিংয়ে গিয়ে আহত সামান্থা-বিজয় | সময় সংবাদ


ডেস্ক রিপোর্ট/সময় সংবাদ:

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে সামান্থা রুথ প্রভু ও বিজয় দেবেরাকোন্ডা দুজনেই জনপ্রিয় তারকা। সামান্থা রুথ প্রভুর জনপ্রিয়তা তো বলিউডেও কম নয়। আর বিজয় দেবেরাকন্ডাকে চেনেন না এমন সিনেমাপ্রেমী হয়তো খুঁজে পাওয়া যাবে না। সম্প্রতি একটি সিনেমার শুটিংয়ে কাশ্মীরে গিয়ে বড়সড় দুর্ঘটনার কবলে পড়েছেন এই জুটি। এতে দুজনই আঘাত পেয়েছেন।


জিনিউজ, এশিয়ান নেট নিউজসহ একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ‘কুশি’ সিনেমায় একসঙ্গে কাজ করছেন বিজয় ও সামান্থা। সেই সিনেমার শুটিং করতে কাশ্মীর গিয়েছিলেন তারা। সেখানেই একটি ফিল্মি স্ট্যান্ট করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়ি।


সূত্র জানিয়েছে,পাহাড়ি রাস্তায় দড়ি দিয়ে তৈরি ব্রিজের উপর দিয়ে গাড়ি চালিয়ে নিয়ে যেতে হচ্ছিল বিজয়-সামান্থাকে। স্ট্যান্ট চলাকালীন দড়ি ছিঁড়ে যায়। এর ফলে নদীর জলে পড়ে যায় বিজয়-সামান্থার গাড়ি। দুজনে সেই সময় গাড়িতেই ছিলেন। এ ঘটনায় আহত হন দক্ষিণী সিনেমার এ দুই তারকা।


জানা গেছে, দুর্ঘটনায় বিজয় আর সামান্থা দুজনেরই পিঠে আঘাত লেগেছে। সঙ্গে সঙ্গে ক্রু মেম্বাররা তাদের উদ্ধার করে নিয়ে যান হোটেলে। সেখানে ফিজিওথেরাপিস্ট দিয়ে চিকিৎসা করানো হয়েছে। এর মধ্যেই পিঠের আঘাত নিয়েই শুটিং করেছেন তারা। রোববার শুটিং করে সোমবার কাশ্মীর ছেড়েছেন। কাশ্মীরের পেহলগামে ওই শুটিং চলছিল বলে জানা গেছে।


বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু অভিনীত ‘কুশি’ সিনেমাটি চলতি বছরের ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে।




No comments: