এমআরনাইন সিনেমা থেকে সরে গেলেন মিম | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 23, 2022

এমআরনাইন সিনেমা থেকে সরে গেলেন মিম | সময় সংবাদ

 

এমআরনাইন সিনেমা থেকে সরে গেলেন মিম | সময় সংবাদ
এমআরনাইন সিনেমা থেকে সরে গেলেন মিম | সময় সংবাদ


বিনোদন ডেস্ক:


ঢালিউডে বহুল আলোচিত সিনেমা ‘এমআরনাইন’। কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে সিনেমাটি তৈরি হচ্ছে। সেই ছবিতে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের অভিনয় করার কথা। এ কথা সবারই জানা।



তবে এই লাক্স সুন্দরী আজ সোমবার (২৩ মে) জাগো নিউজকে নিশ্চিত করলেন, ছবিটি থেকে সরে যাচ্ছেন তিনি। এতে অভিনয় করা হচ্ছে না তার।





না, কোনো মনোমালিন্য বা মন্দ ঘটনার আভাস নেই। মিম সরাসরি জানান, শিডিউল জটিলতার কারণে ছবিটিতে অভিনয় করতে পারছেন না তিনি।



মিম বলেন, ‘প্রথমে গত বছরের ডিসেম্বরে একবার ডেট দিয়েছিলাম। এরপর চলতি বছরের জানুয়ারির শেষে, তারপর ফেব্রুয়ারির শেষে এভাবে কয়েকবার শিডিউল দিয়েছিলাম। কিন্তু শুটিং হয়নি। হঠাৎ করে শুটিং শুরু হয়েছে। কিন্তু আমি ফ্রি নই এই মুহূর্তে। যার কারণে কাজটি করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না।’





জানা গেছে, ১৪ মে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে শুটিং শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটির। এটি পরিচালনা করছেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর। ছবিতে এবি এম সুমনের বিপরীতে মিমের কাজ করার কথা ছিল। ছবিতে তিনি ভারতীয় গুপ্তচর সুলতা রাও চরিত্রে দেখা যাওয়ার কথা। আপাতত সেটি হচ্ছে না। এই চরিত্রে তাহলে কাকে দেখা যাবে? সেটা জানতে অপেক্ষা করতে হবে কিছুদিন।



‘এমআর নাইন’ সিনেমাটি চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। এটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে থাকছে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।


No comments: