দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই কাছে পায় জনগণ: হানিফ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 28, 2022

দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই কাছে পায় জনগণ: হানিফ | সময় সংবাদ

 

"দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই কাছে পায় জনগণ: হানিফ | সময় সংবাদ"

সিলেট প্রতিনিধি


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের সব দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই জনগণ কাছে পেয়েছেন, ভবিষ্যতেও পাবেন। 


সোমবার সকাল থেকে দিনব্যাপী সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী পয়েন্টে বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণের সময় এ কথা বলেন তিনি।


এর আগে, মাহবুব উল আলম হানিফ সুনামগঞ্জের ছাতক এবং পরে সিলেটের দক্ষিণ সুরমা ও ওসমানীনগরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। বিকেলে সিলেট মহানগরীর ২৭নং ওয়ার্ডের গোটাটিকর ষাটঘর এলাকায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন। পরে সিলেট ফেঞ্চুগঞ্জ রোডে একটি বন্যা আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন।


মাহবুব উল আলম হানিফ বিকেল ৫টায় সিলেট সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিক ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এতে তিনি বলেন, ক্ষতিগ্রস্ত বন্যার্তদের পুনর্বাসন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাদের ঘরবাড়ি নষ্ট হয়েছে, তা পুনর্র্নিমাণে সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা করা হবে।


মাহাবুব উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮১ সালে দেশে আসার পর থেকে সব প্রাকৃতিক দুর্যোগেই দেশবাসীর পাশে থেকেছেন, এখনও আছেন। দেশবাসীকে মায়ের মতো ভালোবাসেন বলেই ৮৮ সালের বন্যার সময় আশ্রয় শিবিরে বন্যার্ত মানুষকে নিজ হাতে রুটি বানিয়ে খাইয়েছিলেন বঙ্গবন্ধু কন্যা। তাই গণমানুষের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার থাকলে দেশের কোনো মানুষ ত্রাণের জন্য কিংবা খাদ্যের জন্য কষ্ট পাবেন না।


পৃথক এসব কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।






No comments: