র‍্যাব-এর অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 28, 2022

র‍্যাব-এর অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক | সময় সংবাদ

র‍্যাব-এর অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক | সময় সংবাদ


নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:

চলো যাই যুদ্ধে"মাদকের বিরুদ্ধে এ প্রতিপাদ্যকে সামনে রেখে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ শত ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।


র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ এর নেতৃত্বে রবিবার (২৭ মার্চ) বিকেলে সময় দিনাজপুর জেলার হাকিমপুর (বাংলা হিলি) পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর (চুরিপট্টি) হতে মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় খোকন হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪ শত ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে র‍্যাবের একটি আভিযানিক দল।


আটককৃত মাদক ব্যবসায়ী খোকন হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন মোজাফফর নগর নতুন বাজার এলাকার মৃত কমল এর ছেলে। বর্তমানে সে হাকিমপুর পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর এলাকায় বসবাস করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।


আরও জানানো হয় আটকের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে খোকন দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।


পরবর্তীতে তার বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়েছে।


No comments: