রাজশাহীতে অপরাধী চক্রের ০৩ জন সক্রিয় সদস্য আটক | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, August 06, 2022

রাজশাহীতে অপরাধী চক্রের ০৩ জন সক্রিয় সদস্য আটক | সময় সংবাদ

রাজশাহীতে অপরাধী চক্রের ০৩ জন সক্রিয় সদস্য আটক | সময় সংবাদ


ওবায়দুল ইসলাম রবি,রাজশাহী প্রতিনিধি:

র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব-৫) এর অভিযানে রাজশাহীর অপরাধী চক্রের ৩সদস্য আটক হয়েছে। 


মহানগর মতিহার থানার মামালা সূত্রে গত ২৭ জুন সোমবার মোছাঃ নুরে জান্নাত খাতিজা (১৭) স্কুলে যাওয়ার উদ্দ্যেশে বাহির হলেও পরবর্তীতে সে বাড়ি ফিরে আসেনি। যার কারনে ভিকটিমের বাবা ১৩ জুলাই ওই থানায় ১টি অপহরণ মামালা দায়ের করেন। শনিবার ভোরে অপরাধিদের আটক করেছে। 


র‌্যাব-৫ এর প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানযায়, ভিকটিমের বাবা কাইছার রহমানের মেয়ে মোছাঃ নুরে জান্নাত খাতিজা (১৭)। তার মেয়ে স্কুলে যাওয়ার সময় বখাটে ছেলে বিশাল আলী (১৯) বিভিন্ন সময় ভিকটিমকে উত্যক্ত করত ও বিয়ের প্রলোভন দেখাতো এবং নানা ধরনের কু-প্রস্তাব দিত। প্রসঙ্গত, গত ২৭ জুন সকাল ১০টার সময় ভিকটিম স্কুলের উদ্দেশ্য বের হয় । পরবর্তীতে ভিকটিম বাড়ি ফিরে না আসলে ভিকটিমের বাবা ১৩ জুলাই মহানগরীর মতিহার থানায় ০১টি অপহরণ মামলা দায়ের করেন (নাম্বার-০৬/১৪০)। কিন্ত মামলা দায়ের করার পর থেকে মামলার অসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভীতি দেখিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি দেয়। 


এবিষয়ে ভিকটিমের বাবা গত ০৪ আগস্ট র‌্যাব-৫ এ ০১টি অভিযোগ নিয়ে আসে। তারপর থেকে র‌্যাব-৫, ওই মামলার ছায়া তদন্ত শুরু করে। অদ্য ০৬ আগস্ট ভোর ৬টার সময় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ এর একটি দল।  এই অভিযানে ভিকটিম মোছাঃ নূরে জান্নাত খাদিজা (১৭) কে উদ্ধার করেন র‌্যাব-৫। একই সময় অপহরণকারী এজাহারনামীয় প্রথম আসামী বিশাল আলী (১৯), মোছাঃ মারুফা বেগম (৪০), এবং মোঃ মাসুদ রানা (৪৫) কে গ্রেফতার করে। আটককৃত ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান র‌্যাব-৫ কতৃপক্ষ।


No comments: