কোম্পানীগঞ্জে ৭০বোতল ফেন্সিডেলসহ মাদক ব্যবসায়ী মিল্লাত গ্রেফতার | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, August 13, 2022

কোম্পানীগঞ্জে ৭০বোতল ফেন্সিডেলসহ মাদক ব্যবসায়ী মিল্লাত গ্রেফতার | সময় সংবাদ

কোম্পানীগঞ্জে ৭০বোতল ফেন্সিডেলসহ মাদক ব্যবসায়ী মিল্লাত গ্রেফতার | সময় সংবাদ


আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি: 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে র‌্যাব -৭ ফেনী  অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান মিল্লাত (৪৮) কে গ্রেপ্তার করেছে। এ সময় তার থেকে ৭০বোতল  ফেন্সিডেল  জব্দ করা হয়। 


গ্রেপ্তারকৃত হাফিজুর রহমান মিল্লাদ কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট উত্তর বাজার আশ্রাফুল উলম  মাদ্রাসা সংলগ্ন পৌরসভা ৪নং ওয়ার্ডের মেস্ত্ররী বাড়ীর মৃত আবুল হাশেমের ছেলে। সে দীর্ঘদিন ধরে চা ও  কনফেকশনারি  ব্যবসার আড়াল এ ব্যবসা করে আসছে।


বিশেষ সূত্রে জানাযায়, মিল্লাত ফেনীতে যার মাধ্যমে মাদক লেনদেন করে  তাকেও আটক করে র‌্যাব। তার তথ্যের ভিত্তিতে  শুক্রবার (১২ আগস্ট) দুপুর দেড়টার সময়  বসুরহাট হাট উত্তর বাজার তার বাড়ী থেকে তাকে প্রথম আটক করে। পরে অভিযান চালিয়ে  তার পরিচালিত ব্যবসা প্রতিষ্ঠান  মিল্লাদ ষ্টোর থেকে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‌্যাব এর  প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে  মাদক কারবারির কথা স্বীকার করে।


স্থানীয় সূত্রে জানা যায়, দির্ঘদিন ধরে সে মাদক কারবারির সঙ্গে জড়িত বলে সে গ্রেফতারের পর  এলাকবাসী মুখ খুলেন। তার পিতা আবুল হাশেমও  মৃত্যুর পূর্বে মাদক মামলায়  পুলিশের  হাতে গ্রেফতার হয়ে ৬ মাস কারাবরণ  করেছিল। 


বসুরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মাজহারুল হক তৌহিদ সেখানে উপস্থিত ছিল। তিনি বলেন, মিল্লাতকে আমার সামনে থেকে গ্রেফতার করা হয় তখন আমি চা খাচ্ছিলাম।


গ্রেফতারকৃত হাফিজুর রহমান মিল্লাত এ সংবাদ প্রেরণ কালীন পর্যন্ত  র‌্যাব-৭ ফেনী'র  হেফাজতে রয়েছে। অভিযান  পরিচালনাকারী র‌্যাব সদস্যরা জানান, শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। যতদিন এলাকা থেকে মাদক নির্মূলিত না হবে আমাদের  মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।


No comments: