বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, November 20, 2022

বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত | সময় সংবাদ

 

বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত | সময় সংবাদ

মোঃরিফাত ইসলাম: 

বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারণ সভা আজ বেলা বারোটায় হোটেল বেলপিয়াতো তে অনুষ্ঠিত হয় ।


এতে সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান সোহেল রানা।অনুষ্ঠানে টেলিফোনের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির মহাসচিব ইমরান হোসেন ২৩ সদস্য বিশিষ্ট    নবনির্বাচিত কমিটির সদস্যদের স্বাগত জানান।


এই অনুষ্ঠানটিতে তিনটি পর্বে ভাগ করা হয় এর প্রথম পর্বে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে আলোচনা করেন ভোক্তা অধিকার পরিষদের সহকারী পরিচালক মোঃ সোহেল শেখ, দ্বিতীয় পর্বে নিরাপদ খাদ্য ভোক্তা অধিকার সংক্রান্ত ব্যাপারে আলোচনা করেন নিরাপদ খাদ্য অফিসার দীপঙ্কর দত্ত।


অনুষ্ঠানে সাধারণ সভায় রেস্তোরা মালিক সমিতির বিগত দিনের কার্যক্রম ও আগামী দিনের কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়।এতে প্রায় ৫০ জন হোটেল মালিক আলোচনা করেন।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন খালিদ বিন মোরশেদ , মোঃরিফাত ইসলাম, লিয়াকত হোসেন লিটন, ওয়াসিম বাড়ি মিলন, জাকির হোসেন, গৌতম ঘোষ, মোহাম্মদ সেলিম মিয়া, সেলিমুর রশিদ, রাকিব মোল্লা, আবুু দায়েম হোসেন, মেহেদী হাসান স্বদেশ, শুকলাল ঘোষ, সুমন ঘোষ, এস এম নবী, মোহাম্মদ মাসুদ, নাজমুল করিম, মিজানুর রহমান খোকন, ফয়সাল হোসেন, আলমগীর মন্ডল, মোহাম্মদ রিপন, মাধব সাহা, আতিক হাসান মোহাম্মদ শামীম অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ সেলিম মিয়া।


অনুষ্ঠানে আগামী দিনের সংগঠনকে শক্তিশালী করার জন্য সবাইকে একসাথে কাজ করা আহবান জানানো হয়। এছাড়া দ্রব্যমূলের উদ্ধগতির কারণে ‌ ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা তুলে ধরে আলোচনা করা মাসিক চাঁদা, বাৎসরিক সাধারণ সভা  বার্ষিক বনভোজন সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়।


No comments: