ফরিদপুরে ২০ লাখ টাকা মূল্যের ৬৪ কেজি গাঁজাসহ এক নারী আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, January 19, 2023

ফরিদপুরে ২০ লাখ টাকা মূল্যের ৬৪ কেজি গাঁজাসহ এক নারী আটক

 


সঞ্জিব দাস, ফরিদপুর : 

ফরিদপুরের ভাংগা উপজেলার তালকান্দা গ্রামের একটি বাড়ি থেকে ৬৪ কেজি গাজা উদ্ধার করেছে পুলিশ। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা। এসময় মাহিনুর বেগমকে (২৮) আটক করে ভাঙ্গা থানা পুলিশ।


বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো. শাহজাহান।


প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, বুধবার বিকেলে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের তালকান্দা গ্রামের আল-আমিন ভূইয়ার বাড়িতে অভিযান চালায় ভাংগা থানা পুলিশ। 


এসময় তার বাড়ি চৌচালা টিনের ঘরে তল্লাশি চালিয়ে কাঠের পাটাতনের উপর থেকে একটি প্লাস্টিক বস্তায় ১০ কেজি, ২টি পাটের বস্তায় ৪৭ কেজি ও একটি কালো রং এর ট্রাভেল ব্যাগ থেকে ৭ কেজি করে মোট ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া আল আমিন এর স্ত্রী মাহিনুর বেগমকে আটক করে পুলিশ।  


এই মাদক ব্যবসার সাথে জড়িত আসামী আজিজুল ভূইয়ার ছেলে আল আমিন ভুইয়া ও মৃত আলী ভূইয়ার ছেলে শেরে ভুইয়া পলাতক ছিল বলে জানান পুলিশ। পলাতক মাদক ব্যবসায়ীদের আটকের চেষ্টা চলছে। 


এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শেখ মো. আবদুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূইয়া, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম, ডিবির ওসি মোহাম্মদ মামুনুর রশীদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: হেলাল উদ্দিন ভূইয়া জানান, তাদের বিরুদ্ধে ভাংগা থানার উপ-পরিদর্শক (এস.আই) অমিয় মজুমদার বাদী হয়ে ওই তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(গ)/৪১ ধারায় মামলা করা হয়।


বৃহস্পতিবার দুপুরে আটক নারীকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

No comments: