অপুর চিন্তায় অন্য কেউ নয়, শুধু শাকিব খান - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, June 09, 2023

অপুর চিন্তায় অন্য কেউ নয়, শুধু শাকিব খান

 

অপুর চিন্তায় অন্য কেউ নয়, শুধু শাকিব খান
অপুর চিন্তায় অন্য কেউ নয়, শুধু শাকিব খান

বিনোদন ডেস্ক:

ঢালিউডের কিং সাকিব এবং অভিনেত্রী অপু বিশ্বাস ভালোবেসে ঘর বেঁধেছিলেন, পরে বিচ্ছেদ হয়েছে দু’জনের। বর্তমানে দুজনই নিজ নিজ কর্মব্যস্ততায় দিন পার করছেন। আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিবের ‘প্রিয়তমা’। অন্যদিকে মুক্তির প্রস্তুতি নিচ্ছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’।


গত রোজার ঈদে অপু অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি মুক্তি পেলেও ব্যবসায়িক দিক থেকে হতাশা উপহার দেয়। এবার প্রস্তুতি কোরবানির ঈদের। শোনা যাচ্ছে, ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবে অপুর ‘লাল শাড়ি’। বিষয়টি নিশ্চিত করেছেন খোদ নায়িকা।


আগামী সপ্তাহের শুরুতেই সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হবে ছবিটি। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবি নিয়ে আশাবাদী অপু।


তিনি বলেন, আগামী ঈদে কমার্শিয়াল সিনেমা বলতে যা বোঝায় তা শুধু শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ই মুক্তি পেতে যাচ্ছে। বাকি আর কী কী সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তা নিয়ে আমি একদমই চিন্তিত নই। যে কারণে আমি আগামী সপ্তাহের শুরুতেই আমার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমাটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেব।


কোরবানির ঈদেই ছবিটি মুক্তি পাবে বলে জানান এ অভিনেত্রী। অপুর কথায়, ‘যদি ঠিকঠাকভাবে সেন্সর ছাড়পত্র পেয়ে যাই, তাহলে আগামী ঈদেই মুক্তি পাবে এটি। আমি সিনেমাটি মুক্তি দেওয়ার জন্যও সব কিছু গুছিয়ে নিয়ে এসেছি। আমার সঙ্গে যারা ছিলেন তারাও আমার পাশে আছেন, আমাকে সাহস দিচ্ছেন, অনুপ্রেরণা দিচ্ছেন। যে কারণে আমি আরও আশাবাদী হয়ে উঠেছি।’


প্রসঙ্গত, ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে অপুর ‘লাল শাড়ি’। প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’-এর সর্বপ্রথম নিবেদন এই ছবি। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী, বড়দা মিঠু, সুব্রত, রেবেকা রউফ প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।


সময়/রাজ

No comments: