'স্মার্ট বাংলাদেশের’ শপথে আ.লীগের স্মার্ট মনোনয়ন ফরম দাখিল ব্যবসায়ী নেতা মোঃ খায়ের মিয়ার - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, নভেম্বর ২০, ২০২৩

'স্মার্ট বাংলাদেশের’ শপথে আ.লীগের স্মার্ট মনোনয়ন ফরম দাখিল ব্যবসায়ী নেতা মোঃ খায়ের মিয়ার

 


ফরিদপুর প্রতিনিধি: 

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের স্মার্ট মনোনয়ন ফরম দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী নেতা মোঃ খায়ের মিয়া।


রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের স্মার্ট নমিনেশন অ্যাপের মাধ্যমে তিনি ফরিদপুর -১ আসন(বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী) এর জন্য মনোনয়ন দাখিল করেন। 


এ ব্যাপারে মোঃ খায়ের মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন। এ শপথ নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে নৌকার মনোনয়ন 'স্মার্ট' উপায়ে দাখিল করেছি।


তিনি বলেন,আমি সব সময় এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। আমার রাজনৈতিক জীবনে কখনও দলীয় নীতি আদর্শ বহির্ভূত কোনও কাজ করিনি। এলাকার মানুষের জীবন মান উন্নয়নে বৃহৎ পরিসরে কাজ করার ইচ্ছা থেকেই এবারে জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী।


তিনি আরও বলেন ‘স্মার্ট বাংলাদেশ গড়ার সারথি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তরুণ লিডারশীপ প্রয়োজন, বৈশ্বিক মন্দার ক্রান্তিলগ্নে তরুণরা এগিয়ে এসে মাননীয় প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ালে দেশ ট্রিলিয়ন ডলার অর্থনীতির লক্ষ্যমাত্রা অর্জনের চ্যালেঞ্জ মোকাবিলা করে বিশ্ব দরবারে অর্থনীতির রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। প্রয়োজন তরুণ্য নেতৃত্বকে উৎসাহিত করা এবং তাদের পরিচর্যা করা, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার অদম্য নেতৃত্বে ইতিমধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় পৌঁছিয়ে দিয়েছেন, তাঁর হাতকে শক্তিশালী করতে পারলে বিশ্ব অর্থনীতির চালিকা শক্তি হিসেবে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। ‘


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ ও আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মাণ এবং সজীব ওয়াজেদ জয়ের স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে যেসব উদ্যোগ নেয়া দরকার সকল উদ্যোগ নেওয়া হবে বলে তিনি জানান।


তিনি এসময় আরো বলেন, এলাকার মানুষ পরিবর্তন চায়। তবে মনোনয়নের ব্যাপারে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। নির্বাচনী এলাকায় যিনিই দলীয় মনোনয়ন পাবেন, নৌকার বিজয় সেই প্রার্থীর পক্ষেই সমর্থন থাকবে বলে জানান তিনি।


ফরিদপুরের আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে আলাপ করে জানা যায়, মোঃ খায়ের মিয়া টেক্সটাইল ব্যবসা ও গার্মেন্টস ব্যবসার সাথে জড়িত। তিনি টেক্সটাইল অ্যাসোসিয়েশনের এর বাংলাদেশের পরিচালক এবং তিনি আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকম কমিটির সদস্য। খায়ের মিয়া কখনো সরবে, কখনো নীরবে রাজনৈতিক কর্মকান্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে।


এ এলাকার নেতাকর্মীরা বলেন ফরিদপুর -১ আসনে মোঃ খায়ের মিয়ার মতো ক্লিন ইমেজের লোককে মনোনয়ন দিলে ভোটারদের কাছাকাছি পৌঁছাতে পারবে বলে তাঁরা বিশ্বাস করেন।


ফরিদপুর মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা নিয়ে ফরিদপুর -১ আসন গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪৫৩৬৭৬ জন। এর ভিতর পুরুষ ভোটার রয়েছে ২৩০০৬১ জন ও মহিলা ভোটার রয়েছে ২২৩৬১৪ জন। 

Post Top Ad

Responsive Ads Here