মেহেরপুরে সাংস্কৃতিক কর্মীদের সাথে আড্ডা দিলেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, December 06, 2018

মেহেরপুরে সাংস্কৃতিক কর্মীদের সাথে আড্ডা দিলেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন

মেহের আমজাদ,মেহেরপুর- স্বাধীনতা ও একুশে পদকসহ অসংখ্য পদক প্রাপ্ত বিশিষ্ট কথা সাহিত্যিক ও বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান সেলিনা হোসেন আড্ডা দিলেন মেহেরপুরের সাংস্কৃতিক কর্মীদের সাথে।

 গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কথা সাহিত্যিক সেলিনা হোসেন’র মেহেরপুরে আগমন উপলক্ষে অরণী থিয়েটার-এর কার্যালয়ে মতবিনিময় সভা,সাহিত্য আড্ডা এবং বৈঠকী সঙ্গীতের আয়োজন করা হয়।অরণী থিয়েটারের সভাপতি নিশান সাবেরের সঞ্চালনায় নারী জাগরণ, মুক্তিযুদ্ধ, সাহিত্য ও সংস্কৃতি নিয়ে বক্তব্য রাখেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সেলিনা হোসেনের স্বামী আনোয়ার হোসেন খান, মেহেরপুর জেলা সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহমেদ,সুজন’র সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর সেন্টু, সাংস্কৃতি কর্মী মাহবুবুল হক মন্টু, শ্বাশত নিপ্পন,চিকিৎসক সজিব উদ্দীন স্বাধীন,অরণীর সদস্য কামরুজ্জামান অনিক প্রমুখ।
মত বিনিময়ের আগে তিনি মেহেরপুর অরণী থিয়েটারের কার্যালয়ে পৌঁছালে তাকে ফুলেল শভেচ্ছা ও অভিনন্দন জানান মেহেরপুরের অরণী থিয়েটার,জেলা সাহিত্য পরিষদ সহ অন্যান্য সংগঠন। এর আগে তিনি স্বাধীনতার সূতিকাগার মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর, চুয়াডাঙ্গার আটকবর,কার্পাসডাঙ্গার জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতিধন্য আটচলা ঘর পরিদর্শন করেন।
পরে কথা সাহিত্যিক সেলিনা হোসেনের সম্মাননায় বৈঠকী সঙ্গীত পরিবেশন করা হয়। অরণী থিয়েটারের শিল্পিরা এসময় সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে তিনি চুয়াডাঙ্গার উদ্দেশে রওয়ানা দেন। আজ শুক্রবার চুয়াডাঙ্গায় শিশুদের জন্য ফাউন্ডেশন নামের একটি সংগঠনের আয়োজনে  মেলায় অংশ নেবেন।

No comments:

Post a Comment