ফরিদপুরে অনূর্ধ-২০ ঢাকা বিভাগীয় ফুটবল খেলোয়ার বাছাই শেষে ইয়েস কার্ড প্রদান - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, January 26, 2019

ফরিদপুরে অনূর্ধ-২০ ঢাকা বিভাগীয় ফুটবল খেলোয়ার বাছাই শেষে ইয়েস কার্ড প্রদান



ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরে শনিবার ঢাকা বিভাগীয় সাইফ পাওয়ার ব্যাটারি বিডিএফ অনূর্ধ-২০ ফুটবল খেলোয়ার বাছাইয়ের পরে ১২০জন খেলোয়রের মধ্যে থেকে বাছাইকৃত ৩০জন ফুটবল খেলোয়ারকে ইয়েস কার্ড প্রদান করা হয়েছে। 

এসময় খেলোয়রের মধ্যে ইয়েস কার্ড প্রদান করেন জেলা ও বিভাগীয় ফুটবল এসোশিয়সেনের মহাসচিব ও এ কাজের মূল উদ্যোক্তা সাইফ পাওয়ারের মালিক তরফদার এমডি মো. রুহুল আমিন। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনূর্ধ-২০ বাছাই পর্বের সিলেকশন কমিটির চেয়ারম্যান, সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান, সিলেকশন কমিটির সদস্য, সাবেক ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার আশিকুর রহমান মিকু,  ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ এস এম আহসান তুহিন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মো. মোসলেমউদ্দিনসহ অনেকে।
 
উদ্যোক্তারা জানান এ খেলোয়ার বাছাই এর এ অনুষ্ঠানে ঢাকা বিভাগের ১২টি জেলার ১২০জন খেলোয়ারের মধ্যে থেকে ৩০জনকে ইয়েস কার্ড প্রদান করা হয়। দুটি লক্ষ্য নিয়ে সারাদেশে ফুটবলার অন্বেষণ কার্যক্রম শুরু হয়েছে। প্রথম উদ্দেশ্য হচ্ছে জাতীয় দলে খেলোয়ার সরবরাহ করা এবং দ্বিতীয় উদ্দেশ্য হচ্ছে জেলা পর্যায়ে ফুটবল এসোসিয়েশনকে আর্থিকভাবে শক্তিশালী করা। আর এ কাজের মূল উদ্যোক্তা সাইফ পাওয়ারের মালিক তরফদার এমডি মো. রুহুল আমিন। দেশের ৮টি বিভাগ থেকে বাছাইকৃত খেলোয়ারদের নিয়ে আগামী ২৬ ফেব্রæয়ারি ক্যাম্প অনুষ্ঠিত হবে। নির্বাচিতরা আগামী এপ্রিলে অনুষ্ঠিত শেখ কামাল জাতীয় বিভাগীয় ফুটবল টুর্ণামেন্টে অংশ নেওয়ার সুযোগ পাবে।

No comments: