নগরকান্দায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, January 23, 2019

নগরকান্দায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের চেষ্টা

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের নগরকান্দায় ধর্ষনের চেষ্টার বিচারের দাবীতে দ্বারে-দ্বারে ঘুরছে দৃষ্টি প্রতিবন্ধী কিশোরী। এলাকার সমাজপতিরা বিচারের আশ^াস দিলেও ১০ দিন পার হওয়ার পর বিচার না পেয়ে হতাশায় ভূগছে ভুক্তভোগী অভিভাবকেরা।

জানাগেছে, উপজেলার ডাঙ্গী ইউনিয়নের চৌষাড়া গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী কিশোরী গত ১৫ জানুয়ারী রাত আনুমানিক ৯ টার সময় প্রকৃতির ডাকে বাহিরে বের হয়। এ সময় একই বাড়ীর নিরাল শেখ (৫৫) ঝাপটে ধরে বাড়ীর পাশে বাগানে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। প্রতিবন্ধীর চিৎকারে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে। এ সময় ধর্ষক নিরাল শেখ পালিয়ে যায়।

প্রতিবন্ধী ওই কিশোরী জানান, ঘটনার দিন রাতে আমি বাহিরে বের হলে আমাকে মুখ চেপে ঝাপটে ধরে বাগানে নিয়ে যায়। তখন আমার মুখ ছেড়ে দিয়ে পরনের পোশাক খুলতে গেলে আমি চিৎকার দেই। তখন আমাকে হুমকি দেয় চিৎকার দিলে তোকে মেরে ফেলবো। তখন আমি বুঝতে পারি লোকটি নিরাল কাকা।

প্রতিবন্ধীর মা বলেন, ঘটনার পর এলাকার মাতুব্বরদের জানালে তারা সুষ্ঠু বিচারের আশ^াস দেওয়ায় আমরা আইনের আশ্রয় নেইনি। ঘটনার এতদিন পরও কোন সু-বিচার পেলাম না।

এলাকার অনেকেই জানিয়েছেন নিরাল একজন দুশ্চরিত্রের লোক। এলাকার সমাজপতিদের প্রশ্রয়ে ও বিভিন্ন ধরনের খারাপ কাজ করে পার পেয়ে যায়।

অভিযুক্ত নিরাল শেখ পলাতক থাকার কারনে চেষ্টা করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে তার স্ত্রী বিষয়টি ষড়যন্ত্র বলে দাবী করেছেন।

থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments: