ফরিদপুরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা অখিল দাসের ব্যাপক গণসংযোগ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, February 12, 2019

ফরিদপুরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা অখিল দাসের ব্যাপক গণসংযোগ

বিজয় পোদ্দার, ফরিদপুর থেকে :
ফরিদপুরে আওয়ামীলীগ রাজনীতির তুখোর নেতা ত্যাগী সংগঠক এরশাদ বিরোধী আন্দোলনের সাহসী কণ্ঠস্বর, বর্তমান কোতয়ালী থানা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ও গেরদা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র দাস ফরিদপুর সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।
 
তিনি গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত গেরদা, আলীয়াবাদ, কৈজুরী ইউনিয়নের বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সাধারণ মানুষ তাকে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় এগিয়ে যাওয়ার কথা বলেন। অখিল এসময় বলেন ছাত্র জীবন থেকে মুক্তিযুদ্ধের আদর্শে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ভাবাদর্শে লড়াই সংগ্রামে মাঠে থেকে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল ও শক্তি প্রেরণা জুগিয়ে ফরিদপুরের গণমানুষের নেতা কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির কর্মী হিসেবে কাজ করছি। জীবনে কোনো লোভ লালসা আমার আদর্শ থেকে আমাকে সরাতে পারেনি, পারবেও না। এলাকার মানুষের অনুরোধে আমি প্রার্থীতা ঘোষণা করেছি। মানুষ যদি ভোট দিয়ে নির্বাচিত করে আমি গ্রাম বাংলার মানুষের পাশে থেকে শেখ হাসিনার আর্দশে কাজ করে যাব।
 
এসময় তার সাথে ছিলেন, গেরদা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আলী ও ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম মোল্লাসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও সাধারণ এলাকাবাসী।



No comments:

Post a Comment