রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ২ জন নিহত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, February 4, 2019

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ২ জন নিহত

মহুয়া জান্নাত মনি,রাঙামাটি প্রতিনিধি:রাঙামাটির কাপ্তাই উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে দু’জন নিহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় এই ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- ইউপিডিএফ নেতা মংসুইনু মার্মা (৪০) রাইখালীর বটতল গ্রামের থইলাসিন মার্মার ছেলে এবং স্থানীয় জাহিদ (৩৫) একই ইউনিয়নের নাড়াইনগীরি মূখ এলাকার আরোব আলী ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় স্থানীয় চায়ের দোকানে ইউপিডিএফ নেতা মংসুইনু  মার্মা ও স্থানীয় জাহিদসহ কয়েকজন মিলে চা খাচ্ছিলেন। এসময় ১০/১২ জন সন্ত্রাসী ওই দোকানে হানা দিয়ে হঠাৎই গুলি চালাতে শুরু করে। এসময় ঘটনাস্থলেই মংসুইনু মার্মা ও জাহিদের মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় যৌথ বাহিনীর একটি বিশেষ দল। কিন্তু তার আগেই সন্ত্রাসীরা এলাকা ত্যাগ করে। এ ঘটনার পর এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে যৌথবাহিনী।

কাপ্তাই চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে একজন উপজাতি অন্যজন বাঙালি। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে কেন সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালিয়েছে তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

ময়নাতদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

No comments:

Post a Comment