ফরিদপুরে ডেঙ্গু, বাল্যবিবাহ ও মাদকবিরোধী সমাবেশ এবং র‌্যালি অনুষ্ঠিত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, August 08, 2019

ফরিদপুরে ডেঙ্গু, বাল্যবিবাহ ও মাদকবিরোধী সমাবেশ এবং র‌্যালি অনুষ্ঠিত




সঞ্জিব দাস, ফরিদপুর থেকে : 
ফরিদপুরে ডেঙ্গু, বাল্যবিবাহ ও মাদকবিরোধী সমাবেশ এবং র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসন ও এনজিও সমূহ ফরিদপুরের আয়োজনে এই সমাবেশ এবং র‌্যালি অনুষ্ঠিত হয়।   সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং র‌্যালি'র উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।


জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে র‌্যালি পূর্ব সমাবেশে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রোকসানা রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মোবাস্বর হাসান, সহকারী কমিশনার তিথি মিত্র, সাংবাদিক সঞ্জিব দাস, বিএফএফ এর নির্বাহী পরিচালক আনম ফজলুল হাদী সাব্বির, পথকলি সংস্থার নির্বাহী পরিচালক মোঃ বেলায়েত হোসেন, সপ্তগ্রাম এর পরিচালক কাজী সিরাজুল ইসলাম, ব্লাষ্টের শ্রিপা গোস্বামী, রাসিনের আসমা আক্তার মুক্তা সহ এনজিও নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে সিভিল সার্জনের অফিসের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে এনজিও সমূহের পক্ষ থেকে মাঠ পর্যায়ে উঠান বৈঠকের মাধ্যমে ডেঙ্গু, বাল্যবিবাহ এবং মাদকবিরোধী সচেতনতা কার্যক্রম এবং পরিচ্ছন্নতা অভিযান চলমান রাখার ঘোষনা করা হয়।

No comments:

Post a Comment