ফরিদপুরের মধুমতি নদীর বালুমহলের বিরুদ্ধে ষড়যন্ত্র ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, August 08, 2019

ফরিদপুরের মধুমতি নদীর বালুমহলের বিরুদ্ধে ষড়যন্ত্র ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের মধুখালী উপজেলাধীন মধুমতি নদীর মছলন্দপুর ও ডুমাইন বালুমহল থেকে বালু উত্তোলনে ষড়যন্ত্র ও বালুু উত্তোলনের দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় মধুখালী উপজেলা পরিষদের ভিতরে স্থানীয় এলাকাবাসী ও বালুমহলের ইজারাদারদের আয়োজনে আধাঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে।
এরআগে মানববন্ধনে বক্তব্য দেন মছলন্দপুর বালুমহলের ইজারাদার মোঃ সিরাজুল আলম, ডুমাইন বালুমহলের ইজারাদার মোঃ আকিদুল মুন্সী ও সেলিমুজ্জামান সেলিম।

 

এসময় বক্তরা বলেন, জেলা প্রশাসক কার্যালয় থেকে দুটি বালু মহলে ইজারা দেয়া হয় ৭০ লাখ টাকায়। আজ পর্যন্ত আমরা কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান ও ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যানদের ষড়যন্ত্রের কারনে একটি টাকারও বালু উত্তোলন করতে পারি নাই। অপরদিকে আমাদের ফরিদপুর মৌজা দুটির ভিতর থেকে ১লা বৈশাখ থেকে অবলীলায় হাইকোর্টের রীটকে অমান্য করে কোটি কোটি টাকার বালু উত্তোলন কলে চলছে মাগুরা জেলার লোকজন। আর এই অবৈধ কাজে সহযোগিতা প্রদান করে চলছে ফরিদপুরের ওই দুই চেয়ারম্যান। তারা বলেন প্রশাসন আমাদের আশু প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে এই আশা রাখছি। 
 

পরে তাদের পক্ষ থেকে ফরিদপুর জেলা প্রশাসক বরাবর মধুখালী উপজেলা নির্বাহীর কাছে এ ব্যাপারে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

No comments:

Post a Comment