ভক্তের দিকে তেড়ে গেলেন রানু মণ্ডল - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, November 04, 2019

ভক্তের দিকে তেড়ে গেলেন রানু মণ্ডল

সময় সংবাদ ডেস্ক//
রানু মণ্ডল একটা সময় রেল স্টেশনে দিন কাটাতেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার গাওয়া একটি গান ভাইরাল হলে রাতারাতি তারকা বনে যান তিনি। বলিউড, রিয়েলিটি শো থেকে পূজার থিম সং, এখন সবখানেই তার অবাধ বিচরণ। আর এ কারণে তার ভক্তের সংখ্যা বেশ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এমনই এক ভক্ত কথা বলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। আর তাতেই বাধল বিপত্তি। হাতে আলতো টোকা দিয়ে ডাক দেওয়ায় বেজায় চটে যান রানু মণ্ডল।

এ ঘটনাটির একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সর্বত্র। ছড়িয়ে পড়ার পরেই রানুর এমন আচরণের ভিডিও দেখে বেশ চটেছেন নেটিজেনরা। যে সামাজিক যোগাযোগ মাধ্যমের দৌলতে রানুর উত্থান, সেখানেই তাকে নিয়ে বইছে নিন্দার ঝড়।

ভিডিওতে দেখা যায়, কোনও এক অনুষ্ঠানে গেছেন রানু মণ্ডল। তাকে ঘিরে ভক্তদের বেশ ভিড়। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তোলার আশায় এসেছিলেন তিনি। তবে তার সেই আশা পূরণ হয়নি। ঘুরে দাঁড়িয়ে তার ওপর তেলে-বেগুনে জ্বলে ওঠেন রানু। এ ঘটনায় বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই নারী। কোনও মতে হেসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি।

No comments: