আক্কেলপুরে টাকার প্রলোভনে ৫ বছরের বাকপ্রতিবন্ধি শিশুর ধর্ষক গ্রেফতার শিশুটির চিকিৎসাভার নিলেন ওসি আবু ওবায়েদ। - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, December 12, 2019

আক্কেলপুরে টাকার প্রলোভনে ৫ বছরের বাকপ্রতিবন্ধি শিশুর ধর্ষক গ্রেফতার শিশুটির চিকিৎসাভার নিলেন ওসি আবু ওবায়েদ।



নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুরে টাকার প্রলোভন দেখিয়ে ৫ বছরের বাকপ্রতিবন্ধি শিশুকে ৫৫ বছরের বৃদ্ধ ধর্ষক  গ্রেফতার এবং অসুস্থ্য শিশুটির চিকিৎসাভার নিলেন আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ।
আক্কেলপুর থানা ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে ১০ ডিসেম্বর মঙ্গলবার আনুমানিক সকাল ১০ ঘটিকায় আক্কেলপুর উপজেলাধীন গোপীনাথপুর ইউনিয়নের মালিপাড়া এলাকার মৃত মাখন চন্দ্রের পুত্র শ্রীঃ তরুনীকান্ত তারই প্রতিবেশির বাক প্রতিবন্ধি কণ্যা শিশু বাহিরে খেলাধুলা করার এক পর্যায়ে শিশুটিকে টাকার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষন করে। 

শিশুটিকে তার মা খোঁজাখুঁজির এক পর্যায়ে কান্নার আওয়াজ শুনে তরুনীকান্তের বাড়ির দিকে এগিয়ে গেলে তরুনীকান্ত কৌশলে পালিয়ে যায়। শিশুটির কাছে গিয়ে তার মা রক্তপাত দেখে তাৎক্ষণিক হাসপালে নিয়ে যান এবং তার বাবা এ সংক্রান্ত বিষয়ে থানায় অভিযোগ করলে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ এর নির্দেশে এস,আই ফজলুল হক ও আবুল কালাম আজাদ ধর্ষক তরণীকান্ত (৫৫) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

শিশুটির পরিবার অসহায় ও দুস্থ্য হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ চিকিৎসার যাবতীয় ব্যয়ভারের দায়িত্ব নিয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়েছেন।
ঘটনার বিষয়ে শিশুটির পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করলে তারা জানান উক্ত ধর্ষকের বিরুদ্ধে ইতিপূর্বে এরকম আরোও কয়েকটি ঘটনার অভিযোগ রয়েছে এবং ধর্ষক তরুনীকান্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ জানান বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশ থাকে যে, আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ এর এমন উদারতা দেখে আক্কেলপুরের জনসাধারন স্বাধুবাদ জানিয়ে তার সার্বিক মঙ্গল কামনা করেছেন।

No comments: