ভোলা চরফ্যাশন মাদ্রাসার ছাত্রী লাঞ্ছিতের ঘটনায় আটক -১ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, December 12, 2019

ভোলা চরফ্যাশন মাদ্রাসার ছাত্রী লাঞ্ছিতের ঘটনায় আটক -১

এ,কে এম গিয়াসউদ্দিন [ভোলা]ঃ
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার উওর চর মানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার দশম  শ্রেনির এক ছাত্রীকে রাস্তা থেকে বাগানে তুলে নিয়ে মারধর লাঞ্চিতের ও প্রাননাশের  হুমকির ঘটনায় একজন আটকের সংবাদ পাওয়া গিয়াছে। সুত্র জানায় এলাকার চিহ্নিত বখাটে রায়হান আখন্দ (২৬) আজ (১১ ডিসেম্বর) বুধবার বিকেলে চর মানিকা পুরাতন বাজার ফরাজি কান্দি এলাকার ব্রিজের কাছাকাছি বাগানে দশম শ্রেণির ছাত্রী কে তুলে নিয়ে মারধর লাঞ্চিত ও প্রাননাশের হুমকি প্রদান করেন।

নির্যাতিত ছাত্রীর উপর হামলার ঘটনায় বখাটে রায়হান আখন্দের দৃষ্টান্ত মূলক শাস্তি চেয়ে দক্ষিণ আইচা থানায় অভিযোগ দাখিল করেছে ছাত্রীর মা ।

অভিযোগে তিনি বলেন, আমার মেয়ে প্রাইভেট পরে বাড়িতে ফিরে আসার পথে ব্রিজের কাছে  বখাটে রায়হান আমার মেয়েকে টেনে হিচরে পার্শ্ববর্তী বাগানে নিয়ে বেদম মারধর করে প্রাননাশের হুমকি দিয়েছে। এর আগেও কয়েকবার উত্তক্ত  করেছে।               

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদের সাথে কথা হলে জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষনিক অভিযুক্তকে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিলে অল্প সময়ের মধ্যেই দক্ষিণ আইচা বাজার থেকে এস আই দিপক কুমার দাস বখাটে রায়হান আখন্দকে গ্রেফতার করেছেন।  

এ ব্যপারে মাদ্রাসার সুপার বলেন,  ইতোপূর্বে ওই রায়হান আমাদের একাধিক ছাত্রীকে মাদ্রাসায় আসা - যাওয়ার সময় হেনস্তা করেছে।বারবার সর্তক করার পরও কোনো কর্ণপাত করেনি। আমরা ও তার উপযুক্ত বিচার চাই।

No comments: