ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি বাবু মৃধা আর নেই - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, January 22, 2020

ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি বাবু মৃধা আর নেই

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট গোলাম রব্বানী বাবু মৃধা(৬৮) মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ফরিদপুর ডায়বেটিক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিনি কন্যা রেখে গেছেন। বুধবার দুপুর দুইটায় ফরিদপুর শেখ জামাল ষ্টেডিয়ামে জানাজা শেষে স্থানীয় আলীপুর পৌর গোরস্থানে তার লাশ দাফন করা হবে।  

এর আগে তার মরদেহ নেয়া হয় তার গ্রামের বাড়ি মধুখালী উপজেলার মেগচামি মৃধা বাড়ি। সেখানে তার মরদেহ নেয়া হলে এক হৃদয় বিদারক দৃশ্যর অবতারনা হয়। 

এদিকে সকালে শোক জানাতে তার শহরের ঝিলটুলির বাড়িতে উপস্থিত হন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। 


প্রসঙ্গত আওয়ামীলীগের দূদিনের কান্ডারি হিসেবে পরিচিত ছিলেন তিনি। ফরিদপুর জেলা আওয়ামীলীগের বিভিন্ন সময়ে দায়িত্ব পালন ছাড়াও তিনি ফরিদপুর জেলা আইনজীবি সমিতির সহসভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন এর আগে। বর্তমানে তিনি ফরিদপুর জজ কোর্টের স্পেশাল পিপি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। 


তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফরিদপুর সদর আসনের এমপি, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক এমপি আব্দুর রহমান, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবল সাহা, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, জেলা আইনজীবি সমিতিসহ সরকারী বেসরকারী সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।

No comments: