পুলিশ পদক পেলেন চট্টগ্রাম কোতোয়ালির ওসি মহসিন সহ পাঁচ কর্মকর্তা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, January 06, 2020

পুলিশ পদক পেলেন চট্টগ্রাম কোতোয়ালির ওসি মহসিন সহ পাঁচ কর্মকর্তা



কুতুবউদ্দিন রাজু, চট্টগ্রাম ঃ
‘পুলিশ সপ্তাহ উপলক্ষে সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ ভূমিকার জন্য প্রতিবছরের মতো এবারও চার ক্যাটাগরিতে পুলিশ পদক পেয়েছেন ১১৮ জন।

৫ জানুয়ারি রোববার সকালে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের অন্য পুলিশ সদস্যদের সঙ্গে চট্টগ্রামের ৫ পুলিশ কর্মকর্তাকেও পদক ব্যাজ পরিয়ে দেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম থেকে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (সেবা) পদক পেয়েছেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদৌলা রেজা, সিএমপির কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

প্রেসিডেন্ট পুলিশ মেডেল (সাহসিকতা) পদক পেয়েছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেফায়েত উল্লাহ, কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া ও ডবলমুরিং থানার এসআই মোস্তাফিজুর রহমান।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘আইনশৃঙ্খলা খাতে বরাদ্দকৃত অর্থকে আমরা ঠিক ব্যয় হিসাবে নিই না। আমরা মনে করি, জনগণের স্বার্থে, জনগণের কল্যাণে এটা আমাদের এক ধরনের বিনিয়োগ। আমরা দেখতে পাচ্ছি পুলিশের মাঝে গুণগত একটি পরিবর্তন এসেছে। তারা মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমাদের ১০ বছরের উন্নয়নের অভিযাত্রায় পুলিশ বাহিনী যথাযথ ভূমিকা রেখেছে। তাদের প্রত্যেকটা পদক্ষেপেই অত্যন্ত দক্ষতা, সাহসিকতা এবং পেশাদারিত্ব আমরা দেখেছি।’

No comments:

Post a Comment