আলফাডাঙ্গায় গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, March 19, 2020

আলফাডাঙ্গায় গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ 

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার সাফল্যের ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।


বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল ১০টায় আলফাডাঙ্গা প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়। র‌্যালিটি প্রেসক্লাব চত্বরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে আলফাডাঙ্গা প্রেসক্লাব প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


কেক কাটার মধ্য দিয়ে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার সাফল্য কামনা করে বক্তারা বলেন, পত্রিকাটির সুনাম ধরে রাখতে সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে। প্রচার বৃদ্ধিসহ সমাজের অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে ভূমিকা রাখতে হবে। দৈনিক গণমানুষের আওয়াজ যেন অসহায় মানুষের হাতিয়ার হয়। নির্যাতিতদের নিয়ে কথা বলে তাহলেই পত্রিকাটি জনমানুষের হৃদয়ে স্থান করে নেবে।


এসময় প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেনের সভাপতিত্বে এবং বর্তমান সময়ের জনপ্রিয় নিউজ পোর্টাল বার্তা বাজারের ফরিদপুর প্রতিনিধি ও দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার আলফাডাঙ্গা প্রতিনিধি মিয়া রাকিবুলের পরিচালনায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি সেকেন্দার আলম, সহ- সভাপতি খান আসাদুজ্জামান টুনু, অর্থ বিষয়ক সম্পাদক কামরুল হক ভুঁইয়া, দৈনিক দিনকালের প্রতিনিধি শাহরিয়ার হোসেন, দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি কবীর হোসেন, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আবুল বাশার, দৈনিক ঘোষণা পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. কামরুল ইসলাম, দৈনিক ঢাকা টাইমস প্রতিনিধি মুজাহিদুল ইসলাম নাঈম, দৈনিক সমকাল প্রতিনিধি ইকবাল হোসেন, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দা নাজনীন প্রমুখ।


No comments: