ফরিদপুরে মাদকসেবনে বাঁধা দেওয়ায় দুই কলেজ পড়ুয়া সহোদরকে কুপিয়ে জখম - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, April 06, 2020

ফরিদপুরে মাদকসেবনে বাঁধা দেওয়ায় দুই কলেজ পড়ুয়া সহোদরকে কুপিয়ে জখম



ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর শহরের রঘুনন্দপুর এলাকায় উঠতি কিশোর অপরাধী দলকে মাদক সেবনে বাঁধা দেওয়া সহোদর দুই কলেজ পড়ুয়া ভাইকে কুপিয়ে পিটিয়ে জখম করা হয়েছে।  আহত ওই দুই ভাইয়ের মধ্যে হাসিব মোল্যা গুরুতর আহত হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  রবিবার (৫ এপ্রিল) দুপুরে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী গ্রামবাসী জানান, শহরের গোয়ালচামট ওয়ারলেছ পাড়া এলাকা থেকে রাজু, ইমন, বর্ষন, শুভ, দীপ্ত, নিপু ও রুপমসহ তাদের আরো ১০/১২ বখাটে বন্ধু পাশের রঘুনন্দনপুর এলাকায় এসে বিভিন্ন বাগান মাঠে নিরিবিলি জায়গায় মাদক সেবন করে।

হাসিবের বাবা খলিল মোল্যা জানান, আমার ছেলে হাসিব (১৮) ও ভাতিজা মনির (২২) ওদের এখানে মাদক সেবনে বাঁধা দেওয়া নিয়ে মাস খানেক আগে প্রথম ঝগড়া হয়। তারপর থেকেই ওরা রেগে ছিল। সেই ছেলে পেলে গুলো এসে রবিবার (৫ এপ্রিল) দুপুরে চাইনিজ কুড়াল ও চাপাতি দিয়ে আমার ছেলে হাসিবকে কুপিয়ে আহত করে। আমার ভাতিজা মনিরকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।

হাসিব সরকারি ইয়াছিন কলেজের ২য় বর্ষের ছাত্র ও মনির একটি বেসরকারি পলিটেকনিক্যাল কলেজের ছাত্র বলে জানাগেছে। গ্রামে ঢুকে বখাটের এমন হামলার ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ওই গ্রামের বক্কার শেখ জানান, প্রায় ওই ছেলে গুলো এসে গ্রামে মধ্যে বসে নেশা করে ও মেয়েদের ডিস্ট্রাব করে। আমাদের গ্রামের ছেলেরা এতে বাঁধা দেওয়ায় ওরা ১৫/২০ জন পিস্তল, চাইনিজ কুড়াল ও চাপাতি নিয়ে এসে হামলা করে। পরে টেরপেয়ে গ্রামবাসী ওদের ধাওয়া দিলে ওরা পালিয়ে যায়। এসময় নিপু নামের একজনকে ধরে ফেলে এলাকাবাসী পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার বেলাল হোসেন জানান, এই ঘটনায় পুলিশ জনতার হাতে আটক নিপু নামের একজনকে থানায় নিয়ে এসেছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। 

No comments: