ফরিদপুরে অপহরনের দুদিন পার হলেও মিলেনি কলেজ ছাত্রির খোঁজ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, June 04, 2021

ফরিদপুরে অপহরনের দুদিন পার হলেও মিলেনি কলেজ ছাত্রির খোঁজ



ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে এসাইনমেন্ট জমা দিতে গিয়ে নুপুর বসু (১৮) নামে একাদশ শ্রেণিতে পড়ুয়া এক কলেজ ছাত্রীকে অপহরণ করার খবর পাওয়া গেছে। অপহরণকৃত কলেজছাত্রী উপজেলার হাসামদিয়া গ্রামের অসিম বসুর মেয়ে।


এবিষয়ে ওই কলেজ ছাত্রীর কাকা অশোক বসু (৪২) বাদি হয়ে বোয়ালমারী থানায় অপহরণের অভিযোগ এনে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নং- ৭৭, তারিখ ২-৬-২০২১।


 

থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, নুপুর বসু গত ২ জুন আনুমানিক সকাল ৯ টার দিকে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে এসাইনমেন্ট জমা দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। বেলা সাড়ে বারোটা পার হয়ে যাওয়ার পরও নুপুরের মুঠোফোনে ২ বার ফোন দিলে সে ফোনটি রিসিভ করে না। তারপর থেকেই কলেজ ছাত্রীর ফোন বন্ধ পাওয়া যায়। দুপুর ২ টার দিকে নুপুরের সন্ধানে বের হওয়ার পর কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সামনে পৌঁছালে স্থানীয় সূত্রে জানতে পারি চৌরাস্তা নামক একটি স্থান থেকে অটোযোগে ৪ জন যুবক জোরপূর্বক তাকে তুলে নিয়ে গেছে। এরপর থেকে আমাদের আত্মীয়-স্বজন ও নুপুরের বন্ধু-বান্ধবীর নিকট খোঁজাখুঁজি করলেও তার কোন খোঁজ মেলেনি।


এবিষয়ে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল আলম জিডির বিষয়টি নিশ্চিত করে  বলেন, কলেজ ছাত্রীকে উদ্ধারের তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।




সময়/তান

No comments: