শেরপুরে চাঞ্চল্যকর শেখবর হত্যা মামলায় চারজনের রিমান্ড | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, March 29, 2022

শেরপুরে চাঞ্চল্যকর শেখবর হত্যা মামলায় চারজনের রিমান্ড | সময় সংবাদ

শেরপুরে চাঞ্চল্যকর শেখবর হত্যা মামলায় চারজনের রিমান্ড | সময় সংবাদ


আল আমিন,শেরপুর:

 ২৮ মার্চ সোমবার শেরপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুন ওই আদেশ দেন। মো. মিজানুর রহমান রাজা ও মো. জজ মিয়াকে দুই দিন করে পুলিশ রিমান্ড ও মোছা. পারুল বেগম ও মোছা. আছেনা বেগমকে দুই দিন করে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দেন।


মামলা ও আদালত সূত্রে জানা গেছে, ২৩ মার্চ বুধবার সন্ধ্যায় শেরপুর জেলার  শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের পশ্চিম হালুয়াহাটি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শেখবর হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শেখবর হালুয়াহাটি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। ওই ঘটনায় হালুয়াহাটি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মাহফুজ (৩০) ও একই গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে সরাফত আলী (৭০) গুরুত্বর আহত হয়। এ ঘটনায় নিহত শেখবরের ছোট ভাই মাহফুজ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে এবং আরো ১৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মিজানুর রহমান রাজা, মোঃ জজ মিয়া, মোছাঃ পারুল বেগম, মোছাঃ আছেনা বেগম, মোঃ জাকির হোসেন জিকু ও মোঃ সাইফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে। ওই হত্যা মামলার প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য ওই চারজনকে আদালত রিমান্ড মঞ্জুর করেছেন।


শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস রিমান্ড মঞ্জুরের বিষয় নিশ্চিত করে বলেন, পুলিশ শেখবর হত্যা মামলাটি খুবই গুরুত্ব দিয়ে তদন্ত করছে। ইতি মধ্যেই ঘটনার সঙ্গে জড়িত অনেকেই গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।




No comments: