মির্জাপুরে বিচারের কথা বলে ব্যবসায়ীকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, September 08, 2018

মির্জাপুরে বিচারের কথা বলে ব্যবসায়ীকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ

মোঃ মাজহারুল ইসলাম শিপলু, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামে শুক্রবার রাতে গণধোলাইয়ে শাহীন (৩৮) নামে একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। জানা গেছে, নিহত শাহীনের বিরুদ্ধে ৬ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে এলাকার লোকজন তাকে ঘটনার দিন বিকেলে স্থানীয় মাঠে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে সন্ধ্যা ৭ টা থেকে ৮ টার দিকে ব্যাপক পরিমাণ গনধোলাইয়ে তার অবস্থা আশংকাজনক হলে সংবাদ পেয়ে মির্জাপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে আসে। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত শাহীনের স্ত্রী রেহেনা (২৮) অভিযোগ করে বলেন, আমার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে মোহাম্মদ আলী। কারণ জানতে চাইলে তিনি বলেন, গত শুক্রবার রাতে কাজ শেষে আমার স্বামী বাড়িতে খেতে আসে এমতাবস্থায় তাকে উপজেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী ডেকে নিয়ে যায়, জিজ্ঞেস করলে মোহাম্মদ আলী কিছুই না বলে আমার স্বামীকে নিয়ে চলে যায়। কিন্তু নিহত শাহীনের স্ত্রীর দাবি, পূর্ব শত্রæতার জের ও প্রভাবশালী হওয়ায় ঘাতকরা তার স্বামীকে বিচার নয় হত্যার উদ্দেশ্যেই বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল। তার স্বামীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার ও বানোয়াট বলে উল্লেখ  করেন তিনি।
এ ঘটনার পর থেকে ঐ এলাকায় ব্যাপক স্থবিরতা বিরাজ করছে। এলাকায় নেই এই ঘটনার সঙ্গে জড়িত কেউ-ই। তবে এ ঘটনার সাথে জড়িতরা নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি আর্থিক লেনদেনে মাধ্যমে মীমাংসা করার চেষ্টা করছে বলে জানা গেছে। কিন্তু নিহত শাহীনের স্ত্রী দুই সন্তানের জননী রেহেনা মীমাংসা নয় তার স্বামী হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন। থানায় এনিয়ে একটি হত্যা মামলা দায়ের করবেন বলেও জানিয়েছেন তিনি।
এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল জানান, অতিরিক্ত মারপিটের কারণেই শাহীনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে তারা ধারণা করা হচ্ছে। তবে লাশ ময়না তদন্তের পর বিষয়টি পরিস্কার হওয়া যাবে। তবে এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেন নি বলেও তিনি জানান।

No comments: